মেইন ম্যেনু

“গেন্ডারিয়া নির্মাণাধীন মসজিদ নিয়ে চক্রান্ত বন্ধ করুন”

রাজধানীর গেন্ডারিয়ায় নির্মাণাধীন মসজিদ থেকে মুসল্লিদের টেনেহিঁচড়ে পুলিশ বের করে দেয়া এবং নির্মাণ কাজ বন্ধ করার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

আজ এক বিবৃতিতে তিনি বলেন, নির্মাণাধীন এ মসজিদে কোনো ধরনের কাজ না করার জন্য নির্দেশ দিয়ে পুলিশ হিন্দুদের পক্ষ অবলম্বন করেছে। ৯২ ভাগ মুসলমানের দেশে এভাবে প্রকাশ্যে মুসলমানদের বিরুদ্ধে অবস্থান নেয়া কোনভাবেই সমর্থন করা যায় না। মসজিদ আল্লাহর ঘর। একবার মসজিদ স্থাপন হয়ে গেলে এটা ভাঙ্গার কারো এখতিয়ার নেই।

তিনি কুরআনের উদ্ধৃতি দিয়ে বলেন, তার চেয়ে আর বড় জালেম কে হতে পারে, যারা আল্লাহর ঘর মসজিদে তাঁর নাম নিতে বাধা দেয় এবং তা ভেঙ্গে ফেলে। তিনি বলেন, অবিলম্বে গেন্ডারিয়ায় নির্মাণ কাজ বন্ধ করে দেয়া এবং মসজিদে নামাজ আদায়ে বাধা প্রদান করে দেয়া মসজিদ মুসলমানের হাতে ফিরিয়ে দিতে ব্যর্থ হলে ধর্মপ্রাণ তওহিদী জনতা প্রতিরোধ আন্দোলন গড়ে তুললে তাগুতি শক্তির আখের রক্ষা হবে না।

পীর সাহেব চরমোনাই অত্যন্ত দুঃখ করে বলেন, পূঁজা কমিটির অভিযোগের প্রেক্ষিতে ৯২ ভাগ মুসলমানের দেশে মসজিদ নির্মাণ বন্ধ কিংবা মুসল্লিদের নামাজ আদায়ে বাধা দেয়া কিসের আলামত। দেশ কি তাহলে হিন্দু রাজ্যে পরিণত হলো?






মন্তব্য চালু নেই