মেইন ম্যেনু

গৌরনদীতে দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-১৩

কবুতর চুরির ঘটনাকে কেন্দ্র করে গতকাল বুধবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া বাজারে দু’গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে উভয়গ্রুপের মহিলাসহ ১৩ জন গুরুতর আহত হয়েছে। এরমধ্যে ছয়জনকে শেবাচিম ও অন্যান্যদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শী ও আহত সূত্রে জানা গেছে, কান্ডপাশা গ্রামের ঝমঝম হাওলাদারের পালিত কবুতর শুক্রবার রাতে চুরি হয়ে যায়। চুরি হওয়া কবুতরের সন্ধান পায় প্রতিবেশী মুজাহিদ হাওলাদারের বাড়িতে। মুজাহিদ জানায়, ওই কবুতর সে সরিকল বাজারের ব্যবসায়ী খোকনের কাছ থেকে ক্রয় করেছেন। এনিয়ে বুধবার সকালে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রে সালিস বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠকে যাওয়ার পথে সকাল দশটার দিকে মুজাহিদকে চোর অপবাদ দেয়ায় উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডার একপর্যায়ে হামলা ও রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয়গ্রুপের মহিলাসহ ১২ জন আহত হয়।

গুরুতর আহত মুজাহিদ, ডলি বেগম, মারুফ হোসেন, রিমা খানম, হাবিবুর রহমান, জাহানারা বেগমকে বরিশাল শেবাচিম ও প্রতিপক্ষ ঝমঝম হাওলাদার, মামুন হাওলাদার, মারুফ, শওকত হোসেন, নুরজাহান বেগম, ইউপি সদস্য সাহেরা বেগম ও ব্যবসায়ী খোকনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় পাল্টাপাল্টি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






মন্তব্য চালু নেই