মেইন ম্যেনু

গৌরীকে নতুন রূপে দেখে চমকে গেলেন শাহরুখ

ভালোবাসা থেকে বিয়ে অতঃপর পার করে ফেলেছেন ২৪ বছর। গৌরী খান আর শাহরুখ খান ভালোবেসেই বিয়ে করেন ১৯৯১ সালে। দেখতে দেখতে ২৪ বছর কেটে গেছে। তাদের ঘরে তিন সন্তান। গত ২৫ অক্টোবর ছিল শাহরুখ-গৌরীর ২৪তম বিবাহবার্ষিকী। সেই দিন গৌরী খান চমকে দিলেন তার স্বামী শাহরুখকে।

সম্প্রতি বলিউডের ফার্স্ট লেডিকে দেখা গেল এক গয়নার দোকানের উদ্বোধনে। সেখানেই খোলা চুল আর ডিজাইনার সাদা শাড়ির দ্যুতিতে সবার চোখ ধাঁধিয়ে দিলেন গৌরী। সাত লহরী হার আর আবু জানি-সন্দীপ খোসলার ডিজাইনার শাড়িতে গৌরীর এই উপস্থিতি ছিল রীতিমতো নজর কাড়া। সেই মেক-ওভারেই চমকে গিয়েছেন শাহরুখ খান।

O907mmC

২৪ বছরের দীর্ঘ দাম্পত্যে গৌরী অবশ্য এ ভাবে নতুন নতুন রূপে অনেক বারই অবাক করেছেন স্বামী। শাহরুখের চোখে কখনও ধরা দিয়েছে তার প্রযোজক অবতার, কখনও বা ইন্টিরিওর ডিজাইনার অবতার। মাঝে মাঝে ফ্যাশন সরণিতেও মার্জার ছন্দে হেঁটে শাহরুখের পাশাপাশি সবাইকে চমকে দিয়েছেন গৌরী।

এই সব কিছুর মধ্যে গৌরীর কোন রূপটা সব চেয়ে পছন্দ শাহরুখের তা টুইট করে শাহরুখ নিজেই জানিয়েছেন। লিখেছেন, গৌরীর গৃহিণী রূপটাই সবার সেরা। এতগুলো বছর পেরিয়ে এসেও গৌরীর ধৈর্য, ভালবাসার ক্ষমতা, সহজেই মানুষকে ক্ষমা করে দেওয়ার গুণ অবাক করে দেয় তাকে। এইসবের জন্য তিনি যে স্ত্রীর কাছে কৃতজ্ঞ, সেটাও জানাতে ভোলেননি বলিউডের বাদশাহ।






মন্তব্য চালু নেই