মেইন ম্যেনু

গ্যালারিতে বসে সেরেনার খেলা দেখলেন হলিউডের তারকা জুটি

মার্কিন সঙ্গীত শিল্পী বিয়ন্সে নোয়েলস। যুক্তরাষ্ট্রের সবচেয়ে সফল গায়িকাদের একজন। বৃহস্পতিবার তার স্বামী জে জেটকে নিয়ে ইউএস ওপেনের গ্যালারিতে বসে উপভোগ করলেন আমেরিকান টেনিসের জীবন্ত কিংবদন্তি সেরেনা উইলিয়ামসের ম্যাচ।

সেরেনা উইলিয়ামসও হতাশ করেননি। হলিউডের এই তারকা জুটিকে দারুণ এক জয় উপহার দেন। সহজ জয় দিয়ে বছরের চতুর্থ ও শেষ গ্র্যান্ড স্ল্যাম ইউএস ওপেনের তৃতীয় রাউন্ড নিশ্চিত করেন তিনি।

সদ্য সমাপ্ত ব্রাজিল অলিম্পিকের তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নেন সেরেনা। সেই দুঃখ ভুলতে না ভুলতেই ইউএস ওপেনের কোর্টে নামেন তিনি। তবে এখানে সহজ জয় দিয়েই তৃতীয় রাউন্ডে পা রেখেছেন সেরেনা। অবাছাই স্বদেশী ভানিয়া কিংকে ৬-৩ ও ৬-৩ গেমে হারান সেরেনা। ছোট বোনের দেখানো পথেই আছেন বড় বোন ভেনাসও। অবাছাই জার্মানির জুলিয়া জর্জেসকে ৬-২ ও ৬-৩ গেমে হারের স্বাদ দেন ভেনাস।

এছাড়া তৃতীয় রাউন্ডে উঠেছেন রাদওয়ানস্কা, হ্যালেপও। অবাছাই গ্রেট ব্রিটেনের নাওমি ব্রডির বিপক্ষে ৭-৬ (১১/৯) গেমে জয় পান পোল্যান্ডের অ্যাগ্নিয়েস্কা রাদওয়ানস্কা। আর সরাসরি সেটে দ্বিতীয় রাউন্ডের ম্যাচ জিতেছেন হালেপ। এদিন তিনি ৬-৩ ও ৬-৪ হারিয়েছেন অবাছাই চেক প্রজাতন্ত্রের লুসি সাফারোভাকে।






মন্তব্য চালু নেই