মেইন ম্যেনু

গ্রামীণফোনের বিরুদ্ধে গ্রাহকরা ক্ষুব্ধ

গ্রামীণফোনের বিরুদ্ধে গ্রাহকরা ক্ষুব্ধ বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। তিনি বলেন, গ্রামীণ ফোনের বিরুদ্ধে গ্রাহকদের অভিযোগ সবচেয়ে বেশি।

সোমবার বিকালে সচিবালয়ে মোবাইল সেবার মান নিয়ে মোবাইল অপারেটরগুলোর প্রধান নির্বাহীদের সঙ্গে বৈঠক শেষে তারানা হালিম এসব কথা বলেন।

মোবাইল অপারেটরদের সেবার মানের দিকে নজর দেয়ার আহ্বান জানিয়ে টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী বলেন, মোবাইল অপারেটরদের সেবার মান বাড়ানোর কোনো বিকল্প নেই। যেসব অভিযোগ গ্রাহকরা করেছেন তাদের অভিযোগ গুরুত্বের সঙ্গে বিবেচনা করা হয়েছে এ বৈঠকে।

তিনি বলেন, বৈঠকে কলড্রপসহ মোবাইলের অন্যান্য সেবার মান নিয়ে গ্রাহকদের নানা অভিযোগের বিষয়ে আলোচনা হয়েছে। এ বিষয়ে মোবাইল কোম্পানিগুলোকে বিভিন্ন নির্দেশনা দেয়া হয়েছে।

সাম্প্রতিক সময়ে মোবাইলে কলড্রপসহ মোবাইল সেবার নানা বিষয়ে নানা অভিযোগ উঠেছে। কলড্রপ নিয়ে বেশ কয়েকটি অপারেটর ঘটা করে গ্রাহকদের ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিলেও কলড্রপের পরিমাণ বেড়েছে বলে অভিযোগ রয়েছে। বিশেষ করে কলড্রপ নিয়ে মন্ত্রী, এমপিসহ নানা শ্রেণির গ্রাহকদের অভিযোগ গণমাধ্যমে এসেছে। আজ টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের বৈঠকে এসব বিষয় নিয়ে বিস্তর আলোচনা হয়েছে বলে সূত্রে জানা গেছে।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) তথ্য অনুযায়ী বর্তমানে (আগস্ট পর্যন্ত) দেশের মোবাইল গ্রাহক ১৩ কোটিরও বেশি। ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা সোয়া পাঁচ কোটি।






মন্তব্য চালু নেই