মেইন ম্যেনু

গ্রামের বাড়িতে কেমন কাটছে মুস্তাফিজের ঈদ?

আব্দুর রহমান,সাতক্ষীরা : সাতক্ষীরায় গ্রামের বাড়িতে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় করেছেন কাটার মাস্টারখ্যাত বাংলাদেশি পেসার মোস্তাফিজুর রহমান। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৮টায় কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের তেতুলিয়া পূর্বপাড়া ঈদগাহে ঈদের নামাজ আদায় করেন তিনি।

মুস্তাফিজের সেজ ভাই মোখলেছুর রহমান পল্টু জানান, ঈদুল আযহা উদযাপন করতে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) গভীর রাতে বাড়িতে এসে পৌছান মুস্তাফিজ। দুই লাখ টাকা দিয়ে গরু কেনা গরু কোরবানি দেওয়া হয়েছে। পাশাপাশি ঈদগাহ সম্প্রসারণের জন্য এক লক্ষ টাকা অনুদান দিয়েছে মুস্তাফিজ। আগামী ১৬ সেপ্টম্বর পর্যন্ত মুস্তাফিজ বাড়ীতে থাকার পর আবারও ঢাকায় ফিরে যাবেন।

এদিকে জাতীয় দলে খেলা সাতক্ষীরার আরেক পেসার রবিউল ইসলাম শিপলু ঈদের নামায় আদায় করেন সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহে। জাতীয় দলের ওপেনার জেলার কৃতি সৌম্য সরকার শুক্রবার বিকালে সাতক্ষীরায় এসেছে এবং তিনি ঈদের ছুটিতে সাতক্ষীরায় আছেন।

এ সময় মোস্তাফিজুর রহমান গ্রামের ঈদগাহ সম্প্রসারণের জন্য এক লাখ টাকা অনুদান দেন। নামাজ শেষে মোস্তাফিজ মুসল্লিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। পরে বাড়িতে দুই লাখ টাকায় কেনা একটি গরু কোরবানি করেন। পরিবারের সঙ্গে ঈদ করতে গত বৃহস্পতিবার গ্রামের বাড়িতে আসেন কাটার মাস্টার।






মন্তব্য চালু নেই