মেইন ম্যেনু

গ্রাহকের টাকা ফেরত দিচ্ছে গ্রামীণফোন!

গ্রাহকদের কেনা ইন্টারনেট প্যাক ফেরত দিয়ে টাকা রিফান্ড দিচ্ছে গ্রামীণফোন। না, সবার ক্ষেত্রে নয়। গত বুধবার অনেক গ্রামীণফোন গ্রাহক মাত্র ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট এবং ১ জিবি ফেসবুক প্যাক কিনেছিলেন। শুধুমাত্র তাদের ক্ষেত্রেই এই সিদ্ধান্ত।

গ্রাহকদের কেনা ইন্টারনেট প্যাক ফেরত দিয়ে টাকা রিফান্ড দিচ্ছে গ্রামীণফোন। না, সবার ক্ষেত্রে নয়। গতকাল অনেক গ্রামীণফোন গ্রাহক মাত্র ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট এবং ১ জিবি ফেসবুক প্যাক কিনেছিলেন। শুধুমাত্র তাদের ক্ষেত্রেই এই সিদ্ধান্ত।

গ্রামীণফোন এই ইন্টারনেট প্যাকটির গ্রাহকদের কাছে একটি এসএমএস পাঠিয়েছে। সেখানে বলা হয়েছে, কারিগরি সমস্যার কারণে গ্রাহকরা ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাক কিনতে পেরেছিলেন। তবে গ্রাহকের টাকা রিফান্ড করে এই ইন্টারনেট প্যাকটি আনসাবস্ক্রাইব করে দেওয়া হবে। এই সমস্যার জন্য দুঃখও প্রকাশ করা হয় প্রেরিত এসএমএস-এ।

gp_refund_sms

তবে অনেক গ্রাহক প্রশ্ন তুলেছেন যে যারা ইতোমধ্যেই এই প্যাক থেকে ইন্টারনেট ব্যবহার করেছেন, তাদের ক্ষেত্রে চার্জ কেটে নেওয়া হবে কিনা। বিষয়টি নিয়ে অনেকেই গ্রামীণফোনের ফেসবুকে পেজে পোস্টও করেছেন। এর মধ্যে কেউ কেউ বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। কয়েকজন গ্রাহক জানিয়েছেন, ডেটা প্যাক কেটে নেওয়া হলেও তাদের এখনও টাকা রিফান্ড দেওয়া হয়নি।






মন্তব্য চালু নেই