মেইন ম্যেনু

ঘনিষ্ঠতা বাড়ছে ক্যাটরিনা আদিত্যর, ‘সমস্যায়’ রণবীর

‘ফিতুর’ মুক্তির পর কেটে গিয়েছে বেশ কয়েক মাস। পরিচালক অভিষেক কাপূরের এই ছবিটি নিয়ে বেশ চর্চা হলেও বক্স অফিসে আশানুরূপ ফল করতে পারেনি ‘ফিতুর’। কিন্তু তা হলেও ছবিতে ক্যাটরিনা কাইফ আর আদিত্য রায় কাপূরের রসায়ন নজর কেড়েছিল বলিউডের ফিল্ম সমালোচক থেকে অসংখ্য সাধারণ দর্শকের।

ইদানীং বি-টাউনের গুঞ্জন, ‘ফিতুর’-এ আদিত্য-ক্যাটরিনার সেই রসায়ন এখন অফ স্ক্রিনেও মাঝে মধ্যেই ধরা পড়ছে। শোনা যাচ্ছে, সম্প্রতি দু’জনের ঘনিষ্ঠতা নাকি আরও বেড়েছে। আর তাতে বেজায় অস্বস্তিতে পড়েছেন রণবীর কাপূর! এ খবর শুনে হয়তো অনেকেই ভাবছেন, ব্রেক আপের পর আদিত্য-ক্যাটরিনার সম্পর্কে কী সমস্যা হতে পারে রণবীরের?

যে রিপোর্ট ঘিরে এই নতুন জল্পনা শুরু হয়েছে তাতে দাবি করা হয়েছে, ক্যাটের কাছে ফেরার কোনও লক্ষণ আপাতত নেই রণবীরের। তা হলে? সমস্যা আসলে অন্য। আদিত্য আর রণবীর খুব ভাল বন্ধু। কিন্তু ইদানীং পুরনো বন্ধুত্বকেই নাকি সময় দিতে পারছেন না আদিত্য! দিন কয়েক আগে নাকি, রণবীর যখন গৃহপ্রবেশ উপলক্ষ্যে পার্টি দিয়েছিলেন, তখন সেখানে আসেননি আদিত্য।

তিনি নাকি তখন ব্যস্ত ছিলেন ক্যাটরিনাকে নিয়ে! তাই অনেকেই মনে করছেন নিজের প্রিয় বন্ধুর সঙ্গে সাবেক বান্ধবীর এই ঘনিষ্ঠ মেলামেশা অস্বস্তি এবং একাকিত্ব বাড়াচ্ছে রণবীর কাপূরের। খবরের সত্যতা জানা না থাকলেও, এ খবর সামনে আসতেই অনেকেরই মত, ব্রেক আপের ধাক্কা সামলে উঠতে রণবীর পাশে একজন ভাল বন্ধুর থাকাটা খুবই জরুরি। আনন্দবাজার






মন্তব্য চালু নেই