মেইন ম্যেনু

ঘনিষ্ঠ দৃশ্যে আলিয়া-সিদ্ধার্থ (ভিডিও)

জলকেলিতে মেতেছেন বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা। তাদের দেখা গেছে, বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যেও।

তবে এই জলকেলির দৃশ্য কোনো চলচ্চিত্রের নয়। ভোগ ম্যাগাজিনের পরের সংখ্যার কভারে দেখা যাবে এই দুই তারকাকে। এ জন্য তাদের ফটোশুট করা হয়। ফটোশুটের সময় একটি ভিডিও ধারণ করেছে ম্যাগাজিন কর্তৃপক্ষ। ২ মিনিট ১৪ সেকেন্ডের এই ভিডিওটি ইউটিউবে প্রকাশ করা হয়েছে। এ ভিডিওতে দেখা গেছে আলিয়া-সিদ্ধার্থের জলকেলি।

আলিয়া ভাট আর সিদ্ধার্থ মালহোত্রা নাকি বন্ধু। তারা ঘনিষ্ঠ বন্ধু। এ কথা দুজনেই বলেছেন। কিন্তু সেই ঘনিষ্ঠতা কতখানি? এ নিয়ে বলিউডের অন্দরে নানা কথা শোনা যায়। যদিও এমন উড়ো কথা দুজনের একজনও কখনো স্বীকার করেননি।

পেশাগত কারণে ভোগ ম্যাগাজিনের জন্য তারা রোমান্টিক ফটোশুট করেছেন। কিন্তু ভিডিও দেখে তাদের ‘বন্ধুত্ব’র অর্থ খানিকটা আঁচ পাওয়া যায়। গোটা ভিডিওতে তারা যেভাবে একে অপরের দিকে তাকিয়েছেন, একে অপরের সম্পর্কে কথা বলেছেন, তাতে মনে হতেই পারে এ শুধু বন্ধুত্ব নয়। আরো বেশি কিছু।

তবে তারা কতটা বন্ধু কিংবা বন্ধু নয়, এ বিতর্কে না গিয়ে ভোগের এই ভিডিওটি সত্যি ভালো লাগার মতো। এতে বেশ পরিষ্কার হয়েছে আলিয়া-সিদ্ধার্থের রসায়ন।

ভোগ ম্যাগাজিন থেকে প্রকাশিত ভিডিও






মন্তব্য চালু নেই