মেইন ম্যেনু

ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে যা বললেন প্রিয়ঙ্কা চোপড়া

বর্তমানে নিজের হলিউড টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ নিয়েই ব্যস্ত ছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া। সেই টিভি সিরিজেরই একটি ট্রেলার এইমুহূর্তে দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়ে। সেখানে একটি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে প্রিয়ঙ্কাকে তাঁর সহ-অভিনেতার সঙ্গে। তাই নিয়েই এখন দর্শকদের মধ্যে উচ্ছাস তুঙ্গে। এই দৃশ্য সম্পর্কে বলতে গিয়ে প্রিয়ঙ্কার দাবি, তিনি ঘনিষ্ঠ দৃশ্য অভিনয়ে স্বচ্ছন্দ নন।

বলিউড লাইফ ডট কমকে দেওয়া এক সাক্ষাত্কারে প্রিয়ঙ্কা বলেন ‘কোয়ান্টিকো’র ট্রেলরে গাড়ির মধ্যে যে ঘনিষ্ঠ দৃশ্যটি রয়েছে সেটা শ্যুট করতে এক ঘন্টা লেগেছিল তাঁদের। দৃশ্যটিকে যতটা সম্ভব স্বাভাবিক করার নির্দেশ দিয়েছিলেন তাঁদের পরিচালক। দৃশ্যটি শ্যুট করতে তিনি ব্যক্তিগতভাবে স্বচ্ছন্দ বোধ না করলেও, ‘কোয়ান্টিকো’র মতো ধারাবাহিকে অ্যালেক্স খুবই স্বাধীনচেতা একজন নারী। তাঁর জীবনের লক্ষ্যই হল ছেলেরা যেভাবে মেয়েদের ব্যবহার করে, সেভাবেই সেও ছেলেদের ব্যবহার করবে। তাই মারাত্মক সাহসীভাবে ওই দৃশ্যটি তাঁরা শ্যুট করেন।

এবিসি-র ‘কোয়ান্টিকো’ টিভি সিরিজের এখনও প্রিমিয়ার হয়নি, কিন্তু এরমধ্যেই এই ছবি নিয়ে আশা তুঙ্গে পৌঁছে গিয়েছে। সেইজন্যই হয়তো অভিনেত্রী কিছুটা নার্ভাস এবং উত্তেজিতও। তবে এই ছবিতে যে চরিত্রে প্রিয়ঙ্কাকে দেখা যাবে তাই নিয়ে দর্শকদের মধ্যে এখনই উচ্ছ্বাস তুঙ্গে।






মন্তব্য চালু নেই