মেইন ম্যেনু

ঘাটাইলে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

শনিবার সারাদেশের ন্যায় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ৪০ তম শাহাদাত বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে ঘাটাইলে সকাল ১০ টার দিকে শোক র‌্যালী বের করা হয়। শোক র‌্যালী ঘাটাইলের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। শোক র‌্যালীতে স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী, রাজনৈতিক নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ র‌্যালিতে অংশ নেয়।

এ উপলক্ষ্যে ঘাটাইল উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়। কর্মসূচির মধ্যে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুর্ষ্পাঘ্য অর্পণ, জাতীয় পতাকা অর্ধনিমিত, কালো পতাকা উত্তোলন, শোক র‌্যালি, কাঙ্গালী ভোজ, কালো ব্যাচ ধারণ, শিশুদের মাঝে চিত্রাঙ্কন প্রতিযোগীতা, দোয়া ও মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আছমা আরা বেগমের সভাপতিত্বে উপজেলা চত্বরে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি বিআরডিবির চেয়ারম্যান জনাব আজমল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী আহ্বায়ক জনাব শহিদুল ইসলাম লেবু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক জনাব শহীদুজ্জামান শহিদ (সাবেক ভিপি), উপজেলা মহিল ভাইস চেয়ারম্যান কানিজ ফাতেমা, ঘাটাইল জিবিজি কলেজ শাখা ছাত্র সংসদ এর ক্রীড়া সম্পাদক মোঃ আবু সাইদ রুবেল, সহক্রীড়া সম্পাদক মোঃ রঞ্জু মিয়া, উপজেলা আ’লীগ,ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সহ সরকরী বেসরকারী কর্মকর্তা/কর্মচারী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সংবাদকর্মী উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই