মেইন ম্যেনু

ঘাটাইলে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে পাহাড় কেটে বসতবাড়ী নির্মাণ

টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার গড়জয়নবাড়ী মৌজায় বটতলী বীটের আওতাধীন প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে পাহাড় কেটে বসতবাড়ী নির্মাণ করছে ঐ এলাকার বাসিন্দা আরশেদ আলী।

উপজেলার ২নং ঘাটাইল ইউনিয়নের গড়জয়নবাড়ী মৌজায় বটতলী বীটের আওতাধীন দীর্ঘদিন যাবত নাজিম উদ্দিন বীট কর্মকর্তা মোশারফ হোসেন কে মোটা অংকের টাকা দিয়ে পাহাড় কেটে বসত বাড়ির জায়গা ভরাট করছে ঐ এলাকার বাসিন্দা আরশেদ আলী (৩৫)। মঙ্গলবার ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়।

পাহাড়ের মাটি কাটার সাথে জড়িত ঐ এলাকার দিনমজুর করিম (৫০) জানায়, জমির মালিক নাজিম জানিয়েছে এটা রেকর্ডীয় জমি। তাই আমরা দীর্ঘদিন যাবত পাহাড়ের মাটি কেটে বসতবাড়ি নির্মাণের জন্য মাটি ফেলছি।
এ বিষয়ে ধলাপাড়া রেঞ্চের বটতলী বীটকর্মকর্তা মোশরাফ হোসেন কে পাহাড়ের মাটি কাটা বিষয়ে জিজ্ঞাসা করা হলে, তিনি সাংবাদিকের উপর ক্ষিপ্ত হয়ে অশুভ আচরন করে জানান, আমি কি করবো না করব তা আপনার কাছে জবাব দিতে হবে? আমি আপনার কাছে জবাব দিতে বাধ্য নই।

ঐ ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি মেম্বার মোঃ চান মিয়া জানান, ওটা খাস জমি, ওখানে কোন রেকর্ড নাই। আর লাল মাটি কাটা সম্পূর্ণ নিষিদ্ধ।






মন্তব্য চালু নেই