মেইন ম্যেনু

ঘাটাইলে মোবাইল চোর সন্দেহে দুই শিশুকে অমানসিক নির্যাতন

মোবাইল চোর সন্দেহে দুই নিরীহ শিশু সবুজ ও নাছিরকে লোহার রড, লাঠি ও সিগারেটের আগুন দিয়ে শরীরে ছ্যাকা দিয়ে শরীর ঝলসে দিয়ে আহত করেছে কয়েক যুবক। গত ১০ অক্টোবর ঘাটাইল উপজেলার পাকুটিয়া বটতলী এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার দুই দিন পর নাছিরের মা সাত জনকে আসামী করে ঘাটাইল থানায় এ ব্যাপারে মামলা করেছে।

পুলিশ আজ বুধবার মামলার অন্যতম আসামী রাসেল (১৯) কে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করেছে।

মামলার বিবরন ও নির্যাতিত দুই শিশুর পারিবারিক সূত্রে জানা যায়, ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের ঝুনকাইল গ্রামের মৃত আঃ রাজ্জাকের ছেলে নাছির উদ্দিন(১৩) ও রিয়াজ উদ্দিনের ছেলে সবুজ(১১) ডেকে নিয়ে নির্যাতন করে আসামীরা।

পরে ঘটনার দুইদিন পর নাছিরের মা সাত জনকে আসামী করে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে। পুলিশ গতকালই মামলার অন্যতম আসামী রাসেল(১৯) কে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরন করেছে।

মামলার অন্য আসামীরা হল- কালিহাতী নারন্দিয়া গ্রামের আবু হানিফ (৪০), তার ছেলে আটক রাসেল(১৯), ঘাটাইল উপজেলার পাকুটিয়া গ্রামের বাবুল মৃধা , সুমন(২৩), কাইয়ুম(৩৫), রিয়াদ(২৪) ও ছনখোলা গ্রামের ফারুক(১৯)।

এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামাল হোসেন  বলেন, মামলার রাসেল নামে এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে অন্যরা পলাতক রয়েছে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।






মন্তব্য চালু নেই