মেইন ম্যেনু

ঘাটাইলে শম্পার সাফল্য

নম্র ভদ্র ও ফুটফুটে মেয়েটি ঘাটাইল উপজেলা থেকে শুরু করে টাঙ্গাইল জেলার সবাইকে তাক লাগিয়ে নিজেকে সেরা হিসেবে প্রমাণ করতে একটুও কুন্ঠবোধ হয়নি। তাইতো তার দুর্দান্ত ক্রীড়া নৈপুন্য দেখিয়ে ছিনিয়ে এনেছে বঙ্গমাতা ফজিলাতুন নেছা গোল্ড কাপ টুর্নামেন্টের জেলার সেরা ট্রফি।

নিজেকে সেরা প্রমান করতে তার হাতে তুলে দিয়েছে শ্রেষ্ঠ খেলোয়াড়ের ট্রফি। তার মেয়ের সাফল্যের বিষয়টি শুনে তার বাবা খলিলুর রহমান, মা ফরিদা রহমান বার বার অবাক হচ্ছে।

যে ছোট মেয়েটি আমাদের সাথে কথা বলতেও নিজেকে আড়াল করে রাখে সেই মেয়ে উপজেলার গন্ডি পেরিয়ে জেলা শহরের প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান ট্রফি হাতে তুলে নিবে ভাবতেই অবাক লাগছে।

ঘাটাইল উপজেলার সন্ধানপুর ইউনিয়নের খলিলুর রহমানের ছোট মেয়ে নূরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী শম্পা আক্তার উপজেলা বঙ্গমাতা ফজিলাতুন নেছা গোল্ড কাপ টুর্নামেন্টের বিভিন্ন ইউনিয়নের স্কুলের প্রতিযোগিদের সাথে প্রতিযোগিতা করে ফাইনালে দিঘলকান্দি ইউনিয়নের নাটশালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রতিযোগীদের হারিয়ে নূরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ান হয়ে জেলা  প্রতিযোগিতায় স্থান পায়।

গত ১০ অক্টোবর টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে সাংসদ ছানোয়ার হোসেন, জেলা প্রশাসক মাহবুব হোসেন, টাংগাইল অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও তথ্য প্রযুক্তি) মনিরা সুলতানা, বিশিষ্ট ব্যক্তিবর্গের উপস্থিতিতে দুর্দান্ত ক্রীড়া নৈপুন্যে দেখিয়ে সখিপুর সরকারী কাদের প্রাথমিক বিদ্যালয় কে হারিয়ে চ্যাম্পিয়ান হওয়ার সাথে সাথে তার ব্যক্তিগত দুটি গোলে নিজে সেরা অব টুর্নামেন্ট কৃতিত্ব অর্জন করেন যেটা ক্ষুদে খেলোয়ারদের অনুপ্রেরনা হয়ে থাকবে।

তাদের সাফল্যের জন্য ঘাটাইল উপজেলার পক্ষ থেকে উপজেলা নির্বাহী আছমা আরা বেগম, উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু কার্যালয়ে ডেকে নিয়ে শুভেচ্ছা জানান।






মন্তব্য চালু নেই