মেইন ম্যেনু

ঘাটাইলে ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা শুরু

টাঙ্গাইল জেলার ঘাটাইলে “দিন বদলের বাংলাদেশ,ফলদ বৃক্ষে ভরবো বাংলাদেশ” প্রতিপাদ্যে উপজেলা পরিষদ ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা আজ মঙ্গলবার (১১ আগস্ট) থেকে উপজেলা পরিষদ চত্বরে শুরু হয়েছে।
মেলা উপলক্ষে বিভিন্ন উপজেলা হতে নার্সারীরা তাদের বিভিন্ন উন্নত জাতের ফলদ বৃক্ষ প্রদর্শন করছে ও ক্রেতাদের কাছে সুলভমূল্যে ফলদ বৃক্ষ বিক্রি করছে।

উপজেলা নির্বাহী অফিসার আছমা আরা বেগম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্ভোধন করেন টাঙ্গাইল জেলা প্রশাসক জনাব মোঃ মাহবুব হোসেন।

বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জনাব মোঃ নজরুল ইসলাম খান (সামু), চেয়ারম্যান, উপজেলা পরিষদ,ঘাটাইল, জনাব মোঃ আবুল হাশিম, উপ পরিচালক, খামার বাড়ি, ডি এ ই,ঘাটাইল, জনাব মোঃ আজমল হোসেন, চেয়ারম্যান, ইউসিসি এ লিঃ, ঘাটাইল, জনাব মোহাম্মদ আরিফ হোসেন, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, ঘাটাইল, জনাবা কানিজ ফাতেমা, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, ঘাটাইল।

ফলদ মেলা উপলক্ষে দুপুর সাড়ে ১২ টার দিকে একটি কৃষক র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‌্যালীতে উপজেলার বিভিন্ন জায়গা থেকে আগত কৃষক, বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারীরা অংশ নেয়। সর্বশেষে কোমলমতি শিক্ষার্থীদের মাঝে ফলজ বৃক্ষ বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।






মন্তব্য চালু নেই