মেইন ম্যেনু

ঘুমন্ত অবস্থায় স্বামীর পুরুষাঙ্গ কেটে নিয়েছে স্ত্রী!

সাভারের আশুলিয়ায় এবার পারিবারিক কলহের জের ধরে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে এক গৃহবধূ। এ ঘটনায় গৃহবধূকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে আশুলিয়ার গাজীরচট এলাকা থেকে গুরুতর আহত অবস্থায় মাসুম নামের ওই স্বামীকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মাসুমের বড় ভাই জানান, বিয়ের পর চার বছর ধরেই মাসুম ও স্ত্রী শাহানাজের মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। অভিযোগ পরকীয়ার। স্বামী-স্ত্রী দুজনেই পরকীয়া সম্পর্কে জড়িত বলে পরস্পরের দাবি। বিষয়টি নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে মাঝেমধ্যেই মারামারির ঘটনাও ঘটত।

বুধবার রাতেও তাদের মধ্যে ঝগড়া ও মারামারির ঘটনা ঘটে। এরই রেশ ধরে বৃহস্পতিবার সকালে ঘুমন্ত অবস্থায় মাসুমের পুরুষাঙ্গ কেটে দেয় শাহনাজ।

জানা যায়, স্ত্রী শাহানাজ স্থানীয় একটি পোশাক কারখানার কর্মী। এ ছাড়া স্বামী মাসুম আদম ব্যবসার সঙ্গে জড়িত বলে জানা গেছে। তাদের দুইজনের বাড়ি বরগুনা জেলার তালতলা থানাধীন তেঁতুলিয়া গ্রামে।

আশুলিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্ত্রী শাহানাজকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনো স্বামী মাসুমের বক্তব্য পাওয়া যায়নি। কী কারণে এ ঘটনা ঘটেছে, তা তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।






মন্তব্য চালু নেই