মেইন ম্যেনু

ঘুমন্ত পিতার পাশে স্ত্রী-পুত্রের লাশ

কিশোরগঞ্জ: নিকলীতে রাতের বেলা ঘুমন্ত পিতার পাশে লাশ হলেন স্ত্রী ও পুত্র। পিতা ঘুম থেকে উঠে পুত্র ও স্ত্রীকে ডাকতে গিয়ে বুঝতে পারেন তারা আর বেঁচে নেই। রহস্যজনক এ ঘটনা ঘটেছে কিশোরগঞ্জে নিকলী উপজেলার ছাতিরচর গ্রামের মাসুদ মিয়ার বাড়িতে।

বুধবার (৪ মে) দুপুর আড়াইটার দিকে পুলিশ মাসুদ মিয়ার বাড়ি থেকে তার স্ত্রী-পুত্রের লাশ উদ্ধার করেছে। নিহতরা হচ্ছে- মাসুদ মিয়ার স্ত্রী শোকতারা বেগম (২৫) ও তার পুত্রসন্তান মাহিম। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মাসুদ মিয়াকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার (৩ মে) রাতে শোকতারার বাপের বাড়িতে রান্না করা খাবার খেয়ে ঘরে ঘুমিয়ে পড়ে শোকতার ও তার ছেলে মাহিম। এ সময় তার স্বামীও খাটে ঘুমিয়ে পড়ে। সকালে মাসুদ মিয়া ঘুম থেকে উঠে স্ত্রী-সন্তানকে ঘুমন্ত অবস্থায় দেখতে পায়। ঘুম থেকে উঠানোর জন্য তাদের ডাকাডাকি করতে থাকেন। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে খবর দেন থানায়। খবর পেয়ে পুলিশ দুপুরে মা-ছেলের মৃতদেহ উদ্ধার করে।

নিকলী থানার পরিদর্শক (ওসি, তদন্ত) মো. জসিম উদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য দুটি লাশ কিশোরগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তাছাড়া শোকতারার বাপের বাড়ি থেকে পাঠানো খাবার পরীক্ষার জন্য আগামীকাল বৃহস্পতিবার ঢাকা মহাখালী পরীক্ষাগারে পাঠানো হবে।






মন্তব্য চালু নেই