মেইন ম্যেনু

ঘুম নষ্ট করায় ৬ বছরের শিশুর পুরুষাঙ্গ কেটে নিল তার খালা!

ঘুম নষ্ট করায় ছয় বছর বয়সী এক শিশুর পুরুষাঙ্গ কেটে ফেলেছেন লিউ তাও। এ ঘটনায় ওই ক্ষ্যাপাটে চীনা নারীর দশ বছরের কারাদণ্ড হতে পারে বলে জানিয়েছে ব্রিটিশ পত্রিকা ‘ডেইলি স্টার’।

গত ১১ অক্টোবর হুনান প্রদেশের শাওডং কাউন্টিতে বোনের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন তরুণী লিউ তাও। ঘটনার দিন তিনি নিজের ঘরে আরাম করে ঘুমাচ্ছিল। এ সময় তার ছয় বছরের বোনপো জিয়াওমিং ওই ঘরে ঢুকে খেলতে শুরু করে। এতে লিউর ঘুম ভেঙে যায়। তিনি শিশুটিকে ঘর থেকে বের করে দিয়ে ফের ঘুমোতে যান। কিন্তু জিয়াওমিং ফের তারা খালার ঘরে ঢুকে খেলতে থাকে। এতে প্রচণ্ড রেগে যান লিউ। তিনি ছুটে গিয়ে সব্জি কাটার চাকু এনে চিয়াওমিংয়ের ওপর ঝাঁপিয়ে পড়েন। নির্মভাবে কেটে ফেলেন শিশুটির গোপনাঙ্গ এবং হাতের কয়েকটি আঙ্গুল। এছাড়া শিশুটির মাথা ও মুখেও আঘাত করা হয়।

রক্তাক্ত শিশুটিকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় চিকিৎসকরা তার কেটে ফেলা অঙ্গটির খোঁজ করলে লিউ তা জানাতে অস্বীকার করেন। পরে বহু খোঁজাখুঁজির পর তার ঘরের ফুলদানি থেকে তা উদ্ধার করা হয়। তবে তার কাটা গোপনাঙ্গ আর হাতের আঙ্গুলগুলো জোড়া দেয়া নিয়ে সংশয়ে রয়েছেন চিকিৎসকরা। এ ঘটনায় লিউকে আটক করেছে পুলিশ। বিচারে তার দশ বছরের কারাদণ্ড হতে পারে।






মন্তব্য চালু নেই