মেইন ম্যেনু

ঘুষ গ্রহণকালে গ্রেপ্তার ডিএসসিসির কর্মকর্তা কারাগারে

ঘুষের টাকা গ্রহণকালে গ্রেপ্তার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) উপকর কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেন জমাদ্দারকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার তোফাজ্জল হোসেনকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন দুদকের সহকারী পরিচালক আব্দুল ওয়াদুদ। অপরদিকে তোফাজ্জল হোসেনের আইনজীবী হারুন- অর-রশিদ জামিনের প্রার্থনা।

উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলাম জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠিয়েছেন বলে জানান দুদকের জিআর শাখার কর্মকর্তা ওবায়দুল্লাহ।

প্রসঙ্গত, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর কলাবাগান থেকে ঘুষ গ্রহণকালে তোফাজ্জল হোসেন জমাদ্দারকে গ্রেপ্তার করা হয়।

দুদক সূত্র জানিয়েছে, কলাবাগানের জনৈক মুস্তফা আলীর অভিযোগের পরিপ্রেক্ষিতে সব আইনি প্রক্রিয়া শেষে ডিএসসিসির ওই কর্মকর্তাকে ঘুষের ২০ হাজার টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া তল্লাশি চালিয়ে তার কাছ থেকে আরো ১ লাখ ২ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

দুদকে আসা অভিযোগে বলা হয়, হোল্ডিং ট্যাক্স বাড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই কর্মকর্তা এর আগে ৩০ হাজার টাকা ঘুষ নেন। পরে আরো ২০ হাজার টাকা দাবি করেন। তখন মুস্তফা আলী দুদকে অভিযোগ করেন। এরই পরিপ্রেক্ষিতে দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের পরিচালক নাসিম আনোয়ারের নেতৃত্বে এ্কটি দল গঠন করা হয়। সহকারী পরিচালক আব্দুল ওয়াদুদের নেতৃত্বে দলটি কলাবাগান এলাকা থেকে অভিযুক্তকে ঘুষের টাকাসহ গ্রেপ্তার করে।






মন্তব্য চালু নেই