মেইন ম্যেনু

ঘোষণা দিয়ে সংসারের ইতি টানছেন কঙ্কনা

দীর্ঘ পাচ বছরের সংসার জীবনের ইতি টানতে যাচ্ছেন বাঙালি কন্যা ও বলিউড অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা। অবশ্য তিনি ঘোষণা দিয়েই অভিনেতা রনবীর শোরের সাথে বিচ্ছেদ ঘটাতে যাচ্ছেন।

জানা গেছে, রনবীরের সাথে পাঁচ বছর আগে বিয়ে করে সংসারী হয়েছিলেন মেধাবী অভিনেত্রী কঙ্কনা সেন শর্মা। কিন্তু গত একমাস ধরে তাদের মধ্যে আগের মত বোঝাপড়াটা হচ্ছিল না। বিয়ে, সংসার এসব নিয়ে তৈরি হয়েছিল জটিলতা।

সূত্র জানায়, কোনোমতেই সৃষ্ট জটিলতা কাটিয়ে উঠতে পারছিলেন না কঙ্কনা ও রনবীর। অবশেষে কঙ্কনা ও রনবীর দুজনেই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্তে আসেন এবং ১৪ সেপ্টেম্বর সোমবার তাদের নিজস্ব টুইটে ঘোষণা দিয়ে সংসার ছাড়ছেন বলে জানান রনবীর ও কঙ্কনা সেন শর্মা।

বিবাহ বিচ্ছেদ নিয়ে কঙ্কনা টুইট করে বলেন, রনবীর আর আমি মিলে আলাদা হওযার সিদ্ধান্ত নিয়েছি। কিন্তু আমরা আগের মত বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখবো, কারণ আমাদের চার বছরের একটি সন্তান আছে।’

কঙ্কনা সেনের মত স্বামী রনবীরও ঠিক একইভাবে টুইট করেন।

উল্লেখ্য, রনবীর শোরের সাথে ২০১০ সালে বিয়ে হয় মেধাবী অভিনেত্রী কঙ্কনা সেন শর্মার। তাদের চার বছর বয়সী হারুন নামের একটি ছেলেও রযেছে। রনবীরের সাথে কঙ্কনা সেন ট্রাফিক সিগন্যাল, মিক্সড ডাবলস, আজা নাচলে এবং গৌর হরি দাস্তান নামের ছবিগুলোতে জুটিবেধে অভিনয়ও করেন।






মন্তব্য চালু নেই