মেইন ম্যেনু

চক্রান্ত করতে লন্ডন যাচ্ছেন খালেদা : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, চিকিৎসার নামে চক্রান্ত করতে বেগম খালেদা জিয়া লন্ডন যাচ্ছেন। খালেদা এবং তারেককে বিশ্বাস করা যায় না। এরা ক্ষমতায় যাওয়ার জন্য উন্মাদ হয়ে গেছে। সুষ্ঠ রাজনীতির চিন্তা তাদের মধ্যে নেই। এরা লন্ডনে বসে ষড়যন্ত্র ছাড়া আর কিছুই করবে না।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট আয়োজিত জাতীয় শোক দিবস শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যে পুত্রের সঙ্গে আইএস, আল-কায়দা ও জঙ্গীদের সম্পর্ক তার সঙ্গে দেখা করে তিনি কী করেন সেটাই এখন দেখার বিষয়।

খাদ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের কারণে বিএনপি জনবিচ্ছিন হয়ে পড়ছে। বিএনপিতে যারা সুস্থ রাজনীতিতে বিশ্বাস করে তারা যতদিন পর্যন্ত দল থেকে এই দুইজনকে বিতাড়িত করতে না পারবে ততদিন পর্যন্ত বিএনপি সুস্থ রাজনীতিতে ফিরতে পারেবে না।

খালেদা জিয়ার ১৫ আগস্ট জন্মদিন পালনকে মিথ্যা জন্মদিন আখ্যায়িত করে তিনি বলেন, ২০০৪ সালে তারেক রহমান শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করেছিল। যদি সফল হতো তাহলে ২১শে আগস্ট তিনিও জন্মদিন পালন করতো।

শেখ হাসিনা ‍বিশ্ব ব্যাংককে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে পদ্মা সেতু করছে উল্লেখ করে আওয়ামী লীগের এই নেতা বলেন, বিশ্ব ব্যাংক ভেবেছিল তাদের সাহায্য ছাড়া পদ্মা সেতু হবে না। কিন্ত শেখ হাসিনার দ্বারা সব কিছিুই সম্ভব তা তিনি বুঝিয়ে দিয়েছিন।

আয়োজক সংগঠনের সভাপতি মনিরুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি সামসুল কাওনাইন কুতুব, সংগঠনের উপদেষ্টা মেজর (অব) জিয়াউদ্দীন আহমেদ মহাসচিব নাজমুল হাসান পাখী, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক এম এ করিম প্রমুখ।






মন্তব্য চালু নেই