মেইন ম্যেনু

চট্টগ্রামে আ.লীগ নেতার বাড়ি ঘেরাও, চার আগ্নেয়াস্ত্র উদ্ধার

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সারোয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বেলাল হোসেনের বাড়ি থেকে চারটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ৪ মে বৃহস্পতিবার রাত ১১ টায় বাড়ি ঘেরাও করে অভিযান চালায় পুলিশের একাধিক দল।

পুলিশের উপ-কমিশনার (উত্তর) আব্দুল ওয়ারিশ খান জানান, নগরীর বায়েজিদে অস্ত্র উদ্ধারের সূত্র ধরে অভিযান চালিয়ে বোয়ালখালী ইউপি চেয়ারম্যানের বাড়িতে অভিযানে যান তারা। বাড়িটি ঘেরাও করে পুলিশ এখনো অভিযান চলছে বলে জানান তিনি।

অভিযান চলাকালে পুলিশের উপর হামলা চালিয়ে চেয়ারম্যানের ভাই সাইফুদ্দিন বাপ্পী পালিয়ে যান। অস্ত্র উদ্ধার ও বাপ্পীকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাহ উদ্দিন চৌধুরী বলেন, ‘বৃহস্পতিবার রাতে সিএমপির পাঁচলাইশ জোনের সহকারী কমিশনার মোবাশ্বের আহমেদের নেতৃত্বে বায়েজিদ থানা পুলিশ অভিযানে আসে পুলিশের একাধিক টিম। তাদের সাথে বোয়ালখালী থানা পুলিশ অংশ নেয়।’

গত পহেলা মে বায়েজিদের দক্ষিণ শহীদনগর এলাকা থেকে দুইটি অস্ত্র ও ১১ রাউন্ড কার্তুজসহ তিনজনকে গ্রেপ্তার করে বায়েজিদ থানা পুলিশ। তাদের স্বীকারোক্তিতে ইউপি চেয়ারম্যান বেলাল হোসেনের ভাই সাইফুদ্দিন বাপ্পীর তথ্য উঠে আসে।






মন্তব্য চালু নেই