মেইন ম্যেনু

চট্টগ্রামে পুলিশ সুপারের স্ত্রীকে গুলি করে হত্যা

চট্টগ্রামে পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খাতুনকে (৩২) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার সকাল ৭টার দিকে চট্টগ্রাম মহানগরীর জিইসি মোড়ের কাছে ওআর নিজাম রোড এলাকায় নিজ বাসার সামনে দুর্বৃত্তের গুলিতে নিহত হন তিনি। এ ঘটনায় সমগ্র চট্টগ্রাম জুড়ে রেড এলার্ট জারি করেছে পুলিশ প্রশাসন।

খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) নিজাম উদ্দিন খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, সকালে ছেলেকে নিয়ে নগরীর ক্যান্টনমেন্ট স্কুলে যাওয়ার জন্য বাসা থেকে বের হন মিতু। এ সময় মোটরসাইকেল আসা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মিতুর মৃত্যু হয়।

2016_06_05_08_40_41_iWZcqrwg8bIUsRKySkrpqbYdrpqzfg_original

উল্লেখ্য, বাবুল আক্তার গত বৃহস্পতিবার চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) থেকে পুলিশ সুপার (এসপি) পদে পদোন্নতি পেয়ে ঢাকা পুলিশ হেডকোয়ার্টারে বদলি হন। এর আগে তিনি সিএমপির উপ-কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি স্বপরিবারে নগরীর জিইসি মোড় এলাকায় বসবাস করতেন। চট্টগ্রামে জঙ্গি দমনসহ শীর্ষ অপরাধী গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধারে নেতৃত্ব দেওয়ার কারণে বেশ আলোচিত ছিলেন তিনি।

এদিকে বাবুল আক্তারের স্ত্রী হত্যাকাণ্ডের পর সমগ্র চট্টগ্রামে রেড এলার্ট জারি করেছে পুলিশ প্রশাসন। নগরীর বিভিন্ন স্থানে চেক পোস্ট বসিয়ে তল্লাসি শুরু করেছে পুলিশ। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে অবস্থান করছেন।

Picture71465098471






মন্তব্য চালু নেই