মেইন ম্যেনু

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

২০০৫ সালের ১৭ই আগস্ট দেশব্যাপী ৬৩ টি জেলায় একযোগে বোমা হামলা এবং জঙ্গি সংগঠনকে মদদ দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চবি ছাত্রলীগ।

চবি ছাত্রলীগের সভাপতি মোঃ আলমগীর টিপু এবং সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজনের নেতৃত্বে কয়েকশো নেতাকর্মীর উপস্থিতিতে বেলা ১২.০০ টায় বিশ্ববিদ্যালয় ষ্টেশন থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। শোকের প্রতীক হিসেবে ছাত্রলীগের নেতাকর্মীরা কাল ব্যাজ ধারণ করে।মিছিলে শিক্ষার্থীরা যোগদানের মাধ্যমে জঙ্গিবাদের বিরুদ্ধে তাদের অবস্থান সুস্পষ্ট করে। মিছিলটি বিশ্ববিদ্যালয় প্রদক্ষিণ করে রেজিস্টার ভবনের সামনে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়।মিছিলে শেষে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।

চবি ছাত্রলীগ সভাপতি মোঃ আলমগীর টিপুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজনের সঞ্চালনায় বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য দেন।

জঙ্গিবাদ মুক্ত বঙ্গবন্ধুর আদর্শে দেশ গঠনে চবি ছাত্রলীগের পূর্ণ সহযোগিতা এবং চবিকে জঙ্গি, জামাত-শিবির মুক্ত একটি ক্যাম্পাসে পরিণত করার অঙ্গীকার ব্যাক্ত করেন।মৌলবাদমুক্ত ক্যাম্পাস বিনির্মাণে ছাত্রলীগের পাশাপাশি সাধারণ শিক্ষার্থীদের এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।






মন্তব্য চালু নেই