মেইন ম্যেনু

চরফ্যাশনে আদালতে আইনজীবি হিরনের উপর ছাত্রলীগের হামলা

ভোলার চরফ্যাসনে আদালতে আইনজীবি সমিতির নেতা এডভোকেট হযরত আলী হিরনের উপর হামলা করেছে স্থানীয় ছাত্রলীগের নেতা-কর্মীরা। আইনজীবি হযরত আলী হিরন জানান, সোমবার সকাল সোয়া ১১টার সময় চরফ্যাসন উপজেলা ছাত্রদলের সভাপতি নিহত মরহুম আঃ রাজ্জাকের মামলার বাদী পক্ষেক আইজীবি হিসেবে মামলা পরিচালনার জন্য আদালতে গেলে ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালিয়ে গুরুতর আহত করে। স্থানীয় তাকে উদ্ধার করে প্রথমে চরফ্যাসন হাসপাতালে পরে ভোলা সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে।

এ ঘটনার পরে চরফ্যাসন আদালতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এদিকে চরফ্যাসন উপ-বারের আহবায়ক এডভোকেট মাহাবুব ইসলাম জানান, শুনেছি কিছু উশৃংখল যুবক এডভোকেট হযরত আলী হিরনের উপর আদালতে হামলা করেছে। আমি বিষয়টি ভোলা বার সমিতির সম্পাদককে অবহিত করেছি। ভোলা জেলা বার সমিতির সিদ্ধান্ত মোতাবেক পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। এবং আমি হিরনের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মু.এনামুল হক বলেন, আদালতে হযরত আলী হিরন নামের এক আইজীবির উপর কিছু ব্যক্তির হামলার কথা শুনেছি। এব্যাপারে এখনো কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।






মন্তব্য চালু নেই