মেইন ম্যেনু

চলছে সুন্দর নিতম্বের শ্রেষ্ঠত্বের লড়াই

খেলার দেশ ব্রাজিল। শুধু ফুটবল নয়- সারাবছর ব্রাজিলে কত রকমের প্রতিযোগিতা যে হয় তার কোনো ইয়াত্তা নেই। এখানে যেমন বৈধ প্রতিযোগিতা হয়, তেমনি অবৈধ নানা প্রতিযোগিতাও হয়। যেমন- ঢাক ঢোল বাদ্যি বাজিয়ে পরিচালিত হয় বিশ্বের সবচেয়ে ‘নোংরা’ প্রতিযোগিতা। ব্রাজিলের বাহিয়া রাজ্যে র‌্যাফেল ড্র ও বিঙ্গো খেলা শেষে পুরস্কার হিসেবে জয়ীকে দেয়া হয় ‘নারী’।

তবে এবার পঞ্চমবারের মতো ব্রাজিলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘মিস বাট ব্রাজিল ২০১৫’ প্রতিযোগিতা। প্রতিবারের মতো এবারও দেশটির বিভিন্ন প্রদেশ থেকে প্রাথমিক বাছাইয়ে অংশ নিয়েছেন সুন্দর ও পরিপাটি বাটের (নিতম্ব) অধিকারী ২৭ তরুণী।

২৭ প্রতিযোগী নিয়ে এরই মধ্যে ফটোশুট শেষ করেছে আয়োজকরা। শপিংমল, রেলস্টেশন, ব্যস্ততম রাস্তা ও বাসসহ নানা জায়গায় হয়েছে ফটোশুট। তবে চূড়ান্ত প্রতিযোগিতা হবে নভেম্বরে। প্রাথমিক বাছাই শেষে ফাইনাল বা মূলপর্বে অংশগ্রহণের জন্য মনোনীত হয়েছেন ১৫ সুন্দর নিতম্বের অধিকারী নারী। পরে সেখান থেকে সেরা একজনকে নির্বাচিত করবে বিচারকরা।

দেশটির প্রত্যেকটি প্রদেশ থেকে একজন করে প্রতিযোগী অংশ নেয় জনপ্রিয় এই প্রতিযোগিতায়। বিজয়ীরা দেশের নামি কোম্পানির হযে মডেলিংয়ের সুযোগ পান। এ ছাড়া ম্যানজ ম্যাগাজিনে বিজয়ীকে নিয়ে প্রকাশ করা হয় ফিচার।






মন্তব্য চালু নেই