মেইন ম্যেনু

চলন্ত বাসে ঢাবি ছাত্রীকে যৌন হয়রানি

চলন্ত বাসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের বিষয়বস্তু জানিয়ে ওই ছাত্রী রাজধানীর দারুস সালাম থানায় একটি মামলাও করেছেন। এতে আসামি করা হয়েছে ওই বাসের চালকের সহকারীকে। সহকারীর নাম বলা হয়েছে মামুন।

থানা সূত্রে জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের এক ছাত্রী শুক্রবার দুপুরে মানিকগঞ্জ থেকে ঢাকা আসছিলেন। বাসে যাত্রী সংখ্যাও খুব বেশি ছিল না। ওই ছাত্রী একাই একটি আসনে বসে ছিলেন। যাত্রার এক পর্যায়ে চালকের সহকারী ছাত্রীর পাশে এসে বসে বিভিন্ন অশ্লীল আচরণ করতে শুরু করেন।

ছাত্রীটি এর প্রতিবাদ করলে হেলপার তাকে বাস থেকে নামিয়ে দেয়ার চেষ্টা করেন। পরে বাসের অন্য যাত্রীদের হস্তক্ষেপে তাকে বাস থেকে নামাতে ব্যর্থ হন ওই সহকারী।

বাসটি ঢাকায় পৌঁছালে ওই ছাত্রী সরাসরি চলে যান দারুস সালাম থানায়। সেখানে কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের বিষয়টি অবগত করে তিনি মামলা করেন। মামলায় ওই হেলপারের নাম মামুন বলে উল্লেখ করেন তিনি।

দারুস সালাম থানার এসআই খাদিজাতুজ শায়লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ জানার পরপরই পুলিশ ঘটনাস্থলে যায়। কিন্তু এর আগেই বাসটি সেখান থেকে চলে যায়। বাস এবং হেলপারকে আটক করতে অভিযান চলছে বলে জানান তিনি। রা

রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ বাস কিংবা ওই হেলপারকে আটক করতে পারেনি।






মন্তব্য চালু নেই