মেইন ম্যেনু

চাঁদাবাজির দায়ে এসআই ক্লোজড

বরিশাল: চাঁদাবাজির দায়ে বরিশাল বিমানবন্দর থানায় কর্মরত উপ-পরির্দশক (এসআই) রেহান উদ্দিনকে (ক্লোজড) প্রত্যাহার করা হয়েছে। মঙ্গলবার রাতে তাকে শাস্তিমূলক প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়।

বুধবার বেলা ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার (এসি) আবু সাঈদ।

গত মঙ্গলবার বেলা একটার দিকে ওই এসআইর বিরুদ্ধে পুলিশ কমিশনার লুৎফর রহমান মণ্ডলের বরাবর লিখিত অভিযোগ দেন বরিশাল নগরীর ২২নং ওয়ার্ডের বাসিন্দা মো. মোকসেদ। সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলামের তদন্তে ওই অভিযোগের প্রমাণ পাওয়ায় রেহান উদ্দিনের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার (এসি) আবু সাঈদ অভিযোগের বরাত দিয়ে জানান, অভিযোগকারী মোকসেদ ও সৌদি প্রবাসী মো. সালাউদ্দিন ১ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮টার দিকে নগরীর নথুল্যাবাদ এলাকার একটি দোকানে চা খাচ্ছিলেন। এ সময় এসআই রেহান উদ্দিন সৌদি প্রবাসীর জামা ধরে টেনে বের করে নির্জন স্থানে নিয়ে নাম-পরিচয় জানতে চায়। এক পর্যায়ে ওই সৌদি প্রবাসীর জ্যাকেটের টুপিতে প্যাকেট ভর্তি ইয়াবা পাওয়ার অভিযোগ তুলে মামলা এবং পত্রিকায় সংবাদ প্রকাশের ভয়ভীতি দেখায়। এতে মোকসেদ এবং তার বন্ধু আতঙ্কগ্রস্ত হয়ে তাৎক্ষণিক ১১ হাজার টাকা দিয়ে রেহাই পান।

পরবর্তীতে তারা বিষয়টি পরদিন ২ ফেব্রুয়ারি বিষয়টি অভিযোগ আকারে মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে বিষয়টি জানান।






মন্তব্য চালু নেই