মেইন ম্যেনু

“চারিদিকে ভয়, শঙ্কা আর আতঙ্ক নিয়েই মানুষ এখন অনিশ্চিত জীবনযাপন করছেন”

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু ও নাটোরের বড়াইগ্রামে খ্রিষ্টান ব্যবসায়ী হত্যার পর পুরোহিতকে জবাই করে হত্যার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতি মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।

এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, এভাবে প্রকাশ্যে এক পুলিশ সুপারের স্ত্রীকে হত্যা, খ্রিষ্টান ব্যবসায়ী হত্যার রেস কাটতে না কাটতে পুরোহিত হত্যার ঘটনা দেশবাসীকে আতঙ্কিত করে তুলেছে। তিনি বলেন, এই ধারাবাহিক হত্যাকান্ড আইন-শৃঙ্খলা পরিস্থিতি চরম অবনতি প্রকাশ করে। পীর সাহেব চরমোনাই বলেন, দেশে অব্যাহত হত্যাকান্ড ঘটছে। মানুষ চরম নিরাপত্তাহীন অবস্থায় বসবাস করছেন। চারিদিকে ভয়, শঙ্কা আর আতঙ্ক নিয়েই মানুষ এখন অনিশ্চিত জীবনযাপন করছেন।

পীর সাহেব চরমোনাই প্রশ্ন রেখে বলেন, টার্গেট করে সৎ পুলিশ অফিসারের স্ত্রীকে প্রকাশ্যে দিবালোকে খুন কারা করছে। এ হত্যাকান্ডকে নিয়ে কোন প্রকার রাজনীতি যেন না করা হয় এবং ঘোলাপানিতে মাছ শিকারের অপচেষ্টা করা না হয়। তিনি বলেন, প্রকৃত খুনিদের গ্রেফতার করে খুনের আসল রহস্য উদঘাটন করতে হবে। তিনি সর্বোচ্চ শক্তি নিয়োগ করে হলেও এ হত্যাকান্ডগুলোর আসল রহস্য বের করার দাবি জানান।

পীর সাহেব চরমোনাই বলেন, অব্যাহত ও সিন্ডিকেটভিত্তিক হত্যাকান্ডের আসল রহস্য বের করে জাতির সামনে প্রকাশের দাবি জানান। তিনি বলেন, কোনক্রমেই যেন খুনিরা রক্ষা না পায় সে ব্যবস্থা করতে হবে।






মন্তব্য চালু নেই