মেইন ম্যেনু

চার পদে জনবল নেবে সিটি ব্যাংক

দ্য সিটি ব্যাংক লিমিটেড চার পদে জনবল নিয়োগ দেবে। সম্প্রতি এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

অ্যাসোসিয়েট ম্যানেজার বা ম্যানেজার- মার্চেন্ট ইনভেস্টিগেশন, ফ্রড রিস্ক ম্যানেজমেন্ট

চার বছরমেয়াদী স্নাতক পাস এবং কমপক্ষে তিন থেকে পাঁচ বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের বাংলা ও ইংরেজি যোগাযোগে দক্ষ ও মাইক্রোসফট অফিসে অভিজ্ঞ হতে হবে। পদটিতে নিয়োগ দেয়া হবে রাজধানী ঢাকায়।

অ্যাসোসিয়েট ম্যানেজার বা ম্যানেজার- চার্জব্যাক অ্যান্ড ডিসপুট ম্যানেজমেন্ট

চার বছরমেয়াদী স্নাতক পাস এবং কমপক্ষে দুই থেকে পাঁচ বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। অতিরিক্ত যোগ্যতা হিসেবে প্রয়োজন হবে মাইক্রোসফট অফিস, অ্যাডবি ফটোশপ ও ইন্টারনেট চালনায় দক্ষতা। নিয়োগপ্রাপ্তদের কর্মস্থল হবে ঢাকা।

অফিসার টু অ্যাসোসিয়েট ম্যানেজার- ফ্রড ডিটেকশন, ফ্রড রিস্ক ম্যানেজমেন্ট

চার বছরমেয়াদী স্নাতক পাস এবং কমপক্ষে এক থেকে পাঁচ বছর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। এমবিএ ডিগ্রিধারীদের নিয়োগে অগ্রাধিকার দেয়া হবে। আবেদনের জন্য লাগবে মাইক্রোসফট অফিস চালনায় দক্ষতা। ব্যাংকটির ঢাকা অফিসে প্রার্থীদের নিয়োগ দেয়া হবে।

ক্যাশ অফিসার – ব্রাঞ্চেস

ন্যূনতম স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে। পদটিতে বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেয়া হতে পারে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা দ্য সিটি ব্যাংক লিমিটেডের ওয়েবসাইটের (https://career.thecitybank.com) মাধ্যমে পদগুলতে আবেদন করতে পারবেন আগামী ১০ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত।






মন্তব্য চালু নেই