মেইন ম্যেনু

চার বিএনপি প্রার্থীর ভোট বর্জন

দেশের ৬৩৯ ইউনিয়নে পরিষদে বৃহস্পতিবার সকাল আটটা থেকে একযোগে শুরু হয়েছে দ্বিতীয় দফা ভোটগ্রহণ। অনেকটা উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হলেও কয়েকটি ইউনিয়নে ভোটকেন্দ্র দখল, জালভোট, অনিয়ম ও প্রভাব বিস্তারের অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেন বিএনপি সমর্থিত চার প্রার্থী। সকালে বিএনপি প্রার্থীরা ভোট বর্জনের সিদ্ধান্তের কথা জানান।

ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচন বর্জন করেছেন বিএনপির চেয়ারম্যান প্রার্থী মো. সিরাজ উদ্দিন।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় জংশন বাজার সংলগ্ন নিজ বাড়িতে সংবাদ সম্মেলন তিনি জানান, ভোটগ্রহণ শুরুর আগে ক্ষমতাশীন দলের প্রার্থীর লোকজন প্রতিটি কেন্দ্রে জালভোট দিচ্ছে। এজন্য তিনি ভোট বর্জন করেন।

একই অভিযোগে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বাড়াপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মোস্তফা কামাল, ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নে বিএনপি মনোনীত প্রার্থী আবুল কালাম এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের বিএনপি সমর্থিত প্রার্থী আব্দুল মতিন তোতা ভোট বর্জন করেন। চারজনই ভোট শুরুর অল্প সময় পরই নির্বাচন বর্জনের ঘোষণা দেন।






মন্তব্য চালু নেই