মেইন ম্যেনু

চিত্রনায়ক নিরবের গায়ে হলুদ!

একটু অবাক হবার মতোই খবর। নিরব বিয়ে করেছেন বছর দুয়েক আগেই। তার আবার গায়ে হলুদ এ কেমন কথা! কিন্তু হয়েছে তাই-ই।

চিত্রনায়ক নিরব ২০১৪ সালের ২৬ ডিসেম্বর পালিয়ে বিয়ে করেছিলেন নর্থসাউথ ইউনিভার্সিটির ছাত্রী তাশফিয়া তাহের ঋদ্ধিকে। পরে দুই পরিবার সেই বিয়ে মেনে নিলেও ছিলো না কোনো আনুষ্ঠানিকতা। তার জন্য কনের মনে আক্ষেপ ছিলো সবসময়। সেই আক্ষেপ দূর করতেই নতুন করে বিয়ের আনুষ্ঠানিকতা করলেন নিরব।

গতকাল শনিবার, ২৬ মার্চ রাতে রাজধানীর গুলশান ২ নম্বরের একটি রেস্তোরাঁয় নিরব-ঋদ্ধির গায়ে হলুদ হয়ে গেলো। এ অানুষ্ঠানিকতায় অংশ নেন দুই পরিবারের আত্মীয়স্বজন ও নিরব-ঋদ্ধি দম্পতির কাছের বন্ধুরা। এসেছিলেন নিরবের দীর্ঘদিনের বন্ধু চিত্রনায়ক ইমন, ইত্তেফাক হোল্ডিংস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আরশাদ হোসেন, সংগীতশিল্পী বিপ্লব, আরফিন রুমি।

সেই ধারাবাহিকতায় আগামীকাল সোমবার, ২৮ মার্চ সেনাকুঞ্জে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে বলে জানালেন নিরব। সেখানে হাজির থাকবেন বিনোদন অঙ্গনের অনেকেই।

প্রসঙ্গত, ২০১৪ সালের ফেব্রুয়ারিতে নিরব-ঋদ্ধির পরিচয়। দিনাজপুরের মেয়ে ঋদ্ধি সেদিন অটোগ্রাফ নিতে এসেছিলেন নিরবের। ১০ ফেব্রুয়ারি তাদের প্রথম ফোনে কথা হয়। আর একুশে ফেব্রুয়ারি রাজধানীর উত্তরায় প্রথম দেখা করেন তারা। ধীরে ধীরে তাদের যোগাযোগ রূপ নেয় প্রেমে। অবশেষে ২০১৪ সালের ২৬ ডিসেম্বর বিয়ের মধ্য দিয়ে এর সফল সমাপ্তি হয়।






মন্তব্য চালু নেই