মেইন ম্যেনু

চিরিরবন্দরে কাঠাঁল ভাগাভাগিকে কেন্দ্র করে চাচার হাতে ভাতিজা আহত

মোহাম্মদ মানিক হোসেন, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর চিরিরবন্দরে পারিবারিক কলহের জের ধরে কাঠাঁল ভাগাভাগিকে কেন্দ্র করে ভাতিজা মো:আবু বক্কর সোহাগকে (১১) তার বড় চাচা পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত (মঙ্গলবার) ২৮/০৬/১৬ তারিখে বিকাল ৬ ঘাটিকায় চিরিরবন্দর উপজেলার ২ নং সাতনালা ইউনিয়নে জোত সাতনালা এলাকার মডেল স্কুল কেফা শাহ্ পাড়ায় এ ঘটনা ঘটে।

আহত আবু বক্করের বাবা জানান, গত মঙ্গলবার বিকাল ৬ টারদিকে বাড়ীর পাশে আমার বাবার লাগানো কাঠাঁল গাছ থেকে আমার বড় ভাই মজিবর রহমান (৫৫) সম্পুন্ন কাঠাঁল পেরে নিজ বাড়িতে নিয়ে যেতে আমার ছেলে ভাগিদারী গাছ হিসাবে ভাগ চাইতে গেলে আমার ছেলেকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার নাবালক মাসুম বাচ্চাকে এলোপাথারী ভাবে মারপিট করে শরীলের বিভিন্ন জায়গায় ফুলকালশিরা জখম করে।

এক পর্যায়ে মজিবর রহমান হাতে থাকা ধরালো ছোড়া দ্বারা মাথার বাম পার্শে আঘাত করে রক্তাত্ত জখম করে। পরে আমার ছেলের চিৎকার দিয়ে মাটিতে পড়ে গেলে তার মা সহ- মোছা: রাহেনা খাতুন স্বামী-মো: দবিরুল ইসলাম, মোছা: রাবেয়া খাতুন স্বামী- নজরুল ইসলাম, আবু বক্কর সোহাগকে কোলে করে বাড়িতে নিয়ে আসলে গুরুতর আহত অবস্থায় তাকে জিয়াউর রহমান ও খাদেমুল ইসলাম মোটর সাইকেল করে চিকিৎসার জন্য চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

এ ব্যাপারে আবু বক্কর সোহগের বাবা মো: একরামুল হক বাদী হয়ে চিরিরবন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।






মন্তব্য চালু নেই