মেইন ম্যেনু

চুমু’র দৃশ্যে কাঁচি চালানোয় চটেছেন ইমরান হাশমি

‘সিরিয়াল কিসার’ হিসেবে খ্যাত জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি সম্প্রতি ভারতীয় সেন্সর বোর্ডের উপর ক্ষোভ প্রকাশ করেছেন। ভারতের নতুন নিয়ম অনুযায়ী ছবিতে চুমু বা অন্তরঙ্গ দৃশ্যে নির্দয়ভাবে কাঁচি চালাচ্ছে সেন্সর বোর্ড। আর তাই খেপেছেন ইমরান হাশমি!

ইমরানের সিনেমার সফলতার প্রথম শর্ত নায়িকাদের সাথে তাঁর অন্তরঙ্গ চুমুর দৃশ্য। সেই দৃশ্য যদি সেন্সর বোর্ড কেটে বাদ দিয়ে দেয়, তাহলে তাঁর ছবি চলবে কেন? সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত ছবি ‘তামাশা’র চুমুর দৃশ্য ছাটাই করেছে সেন্সর বোর্ড। আর তাই এর প্রতিবাদে ইমরান বলেছেন, “আমরা ‘অন্ধকার যুগে’ ফিরে যাচ্ছি!”

২০১৫ সালে সিনেমায় অভিনয় শুরু করলে যে তাঁর ক্যারিয়ারে ধস নামতো, তা নির্দ্বিধায় বলা যায়। তাঁর ছবির ছাড়পত্রের জন্য নির্মাতাদের লম্বা লাইন থাকতে হতো সেন্সর বোর্ড অফিসে, এমনটাই বলছেন তাঁর সমালোচকরা।

এই প্রসঙ্গে অভিনেতা বললেন, ‘চুমু বাস্তবে মানুষের জীবনের একটি অংশ। যদি এমন দৃশ্য ছবির চিত্রনাট্যে থাকে, তবে আমি তো অভিনয় করবোই’!তবে তাঁর এই বক্তব্যটি কি সিনেমার কাহিনির প্রয়োজন মেটানোর জন্য, নাকি নিজের ছবিতে চুমুর দৃশ্য দিয়ে সিনেমা হিট করানোর জন্য, তা নিশ্চয়ই পাঠক বুঝতেই পারছেন!






মন্তব্য চালু নেই