মেইন ম্যেনু

চুমু শেখাবেন ইমরান হাশমি

‘সিরিয়াল কিসার’ হিসেবে বিশেষ পরিচিতি রয়েছে বলিউড অভিনেতা ইমরান হাশমির। পর্দায় অভিনেত্রীদের সঙ্গে তার রসায়নের জুড়ি নেই।

কীভাবে চুমু খেতে হয় এবার তা শেখাবেন এ অভিনেতা। তাই এ নিয়ে একটি বই লিখবেন তিনি। শুধু তাই নয় কীভাবে প্রেম করতে হয় তারও ট্রিকস থাকবে এ বইয়ে। সম্প্রতি ‘আজহার’ সিনেমার প্রচারণায় হাজির হয়ে এমনটাই জানিয়েছেন তিনি।

এ সম্পর্কে তিনি বলেন, ‘লেখক হুসেন জাইদিকে বইটি লেখার কথা বলেছি। তবে ব্যাপারটি এখনও কথাবার্তার পর্যায়েই রয়েছে। আমি এখন সিনেমার কাজ নিয়ে ব্যস্ত থাকায় কথা বেশি এগোয়নি। কামসূত্রের পর এবার ইমরানসূত্র! আশা করছি প্রকাশকও পেয়ে যাব।’

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আজহারউদ্দীনের জীবনের বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে আজহার সিনেমাটি। এই সিনেমার মাধ্যমে ক্রিকেটার আজহারউদ্দীন এবং ব্যক্তি আজহারউদ্দীনের অনেক ঘটনা পর্দায় তুলে ধরা হবে।

আজহার কীভাবে ঘুষ কেলেঙ্কারিতে জড়িয়েছিলেন, প্রথম স্ত্রী নওরীন থাকা সত্ত্বেও সঙ্গীতা বিজলানির সঙ্গে তার প্রেম সবকিছুই ফুটিয়ে তুলা হয়েছে সেলুলয়েডে।

আজহারউদ্দীনের প্রথম স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন প্রাচী দেশাই এবং সঙ্গীতা বিজলানির ভূমিকায় অভিনয় করেছেন নার্গিস ফাখরি। আজহার সিনেমাটি পরিচালনা করছেন টনি ডিসুজা। প্রযোজনা করছেন বালাজি মোশন পিকচার্স। আগামী ১৩ মে মুক্তি পাবে সিনেমাটি।






মন্তব্য চালু নেই