মেইন ম্যেনু

‘চুম্বন দৃশ্যেই সবচেয়ে বেশি মজা’

আর ছয়দিন বাকি। ৩০ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে অমিতাভ রেজা পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘আয়নাবাজি’। এখন চলছে নানান প্রচারণা। এর অংশ হিসেবে ফেসবুকে ছবিটির পেজে ছাড়া হয়েছে বিহাইন্ড দ্য সিনস।

এ ছবিতে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী ও উপস্থাপিকা-অভিনেত্রী মাসুমা রহমান নাবিলার একটি চুম্বন দৃশ্য রয়েছে। বিহাইন্ড দ্য সিনে জানানো হল চুম্বন দৃশ্যটির আসল ঘটনা। এতে কাজ করতে গিয়ে দু’জনই বেশ হিমশিম খেয়েছেন বলে জানালেন।

চঞ্চল বলেছেন, ‘আমাকে নাবিলা অন্তরঙ্গভাবে চুম্বন করছে- এ দৃশ্য ছাড়া বাকি সব দৃশ্যে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেছি। সত্যি কথা বলতে, এই দৃশ্যের কাজ করতে গিয়ে বিব্রতবোধ করেছি।’

এই ছবির মধ্য দিয়েই বড়পর্দায় অভিষেক হচ্ছে নাবিলার। প্রথম ছবিতেই এমন একটি দৃশ্যে অভিনয়ের জন্য প্রস্তুত ছিলেন না তিনি। তার ভাষ্য, ‘অমিতাভ ভাই আমাকে গল্পটি ভালোভাবে বুঝিয়ে দেওয়ার পর জানালেন, একটি দৃশ্যে চঞ্চল ভাইকে চুম্বন করতে হবে। যদি রাজি থাকি তাহলেই আমাকে রাখা হবে। তখন হ্যাঁ বা না কিছু বলিনি। আসলে কি বলবো ভেবে পাচ্ছিলাম না। বেশ ভয় পেয়েছিলাম। তবে এ দৃশ্যেই সবচেয়ে বেশি মজা পেয়েছি!’

কনট্যান্ট ম্যাটার্সের প্রযোজনায় হাফ স্টপ ডাউন লিমিটেড নির্মিত এ ছবির মূল কাহিনী ও ভাবনা গাউসুল আলম শাওনের। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান। কাহিনী গড়ে উঠেছে আয়না নামের একটি চরিত্রকে ঘিরে যে ইচ্ছেমতো যে কোনো মানব চরিত্রে নিজেকে রূপান্তরিত করতে পারে। এ চরিত্রে দেখা যাবে চঞ্চলকে।

নাবিলার পাশাপাশি আরেকটি গুরুত্বপূর্ণ নারী চরিত্রে আছেন ইফফাত তৃষা। সাংবাদিকের ভূমিকায় থাকছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়া। এ ছাড়াও আছেন লুৎফর রহমান জর্জ, হীরা চৌধুরী, শওকত ওসমান, গাউসুল আলম শাওন প্রমুখ।

‘আয়নাবাজি’র ট্রেলারের মতো গানগুলোও প্রশংসিত হচ্ছে। অর্ণব, ফুয়াদ, হাবিব ওয়াহিদ, চিরকুট, মিনারের কণ্ঠে গান রয়েছে এতে।






মন্তব্য চালু নেই