মেইন ম্যেনু

চুয়াডাঙ্গার গির্জায় ডাকাতি মামলায় অস্ত্র ও গুলিসহ আরো একজন আটক

শামীম রেজা, চুয়াডাঙ্গা থেকে: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে মিরাজেল ইসলাম মিরা (৪৫) নামের এক ডাকাত সর্দারকে ১টি দেশী শার্টারগান ও ২ রাউন্ড তাজা গুলিসহ আটক করেছে পুলিশ। আজ বুধবার রাত ২ টার দিকে মিরা নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। মিরা দামুরহুদা উপজেলার হাতিভাঙ্গা গ্রামের হাফেজ মন্ডলের ছেলে। এই নিয়ে গত ৩ দিনে কার্পাসডাঙ্গা ক্যাথলিক গির্জায় ডাকাতি মামলায় ৩ ডাকাতকে আটক করা হলো।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ লিয়াকত হোসেন জানান, বুধবার রাত ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে হাতিভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে তার বাড়ী থেকে মিরাজেল ইসলাম মিরাকে আটক করা হয়। এ সময় তার বসত ঘরে রাখা পলিথিনের ব্যাগ থেকে ১ টি দেশী শার্টারগান ও ২ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

উলেলখ্য গত শনিবার রাত ২টার দিকে ১৪-১৫ জন ডাকাত দল দামুড়হুদার কার্পাসডাঙ্গা ক্যাথলিক গির্জার প্রহরীকে বেঁধে রেখে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে নগদ আড়াই লাখ টাকা, একটি এয়ারগান, ২টি মোবাইল ফোন সেট লুট করে নিয়ে যায় ও গির্জার জিনিষ পত্র ভাংচুর করে।

এর আগে এ মামলায় দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের মরহুম খোরশেদ মলিলকের ছেলে আবুল হোসেন (৪২) ও একই উপজেলার চিৎলা গ্রামের বর্তমান ঠিকানা পীরপুরকুললা গ্রামের মরহুম অকিল হালসানার ছেলে হামিদুর (৫৬) নামে ২ ডাকাতকে আটক করে পুলিশ।






মন্তব্য চালু নেই