মেইন ম্যেনু

চুয়াডাঙ্গার দামুড়হুদা সীমান্তে ৪০ লাখ টাকার ভারতীয় শাড়ি থ্রি-পিস ও ঔষুধ জব্দ

শামীম রেজা, চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি : চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা দামুড়হুদা উপজেলার ভারত সীমান্তবর্তী বিভিন্ন এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে প্রায় ৪০ লাখ টাকা মূল্যেও অবৈধ ভারতীয় উন্নত মানের শাড়ি, থ্রি-পিস, পাঞ্জাবী ও চশমা এবং যৌন উত্তেজক ট্যাবলেট জব্দ করেছে। সোমবার ভোরে বিজিবি সদস্যরা এসব মালামাল জব্দ করেন।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ আমির মজিদ সোমবার বিকালে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, মুন্সীপুর, উথলী ও মদনা সীমান্ত ফাঁড়ির বিজিবি সদস্যরা দামুড়হুদা উপজেলার জয়নগর ৭৪ এবং ৭৫ নম্বর প্রধান খুঁটির মাঝামাঝি স্থানের পাট ক্ষেতে, তালশারী গ্রামের পাকা রাস্তার পাশের আমবাগানে, দর্শনা হল্ট ষ্টেশনের পাশে ও বড়বলদিয়া গ্রামের মাঠে রবিবার রাত ২ টা থেকে রাত সাড়ে ৩ টা পর্যন্ত চোরাচালান বিরোধী পৃথক পৃথক অভিযান চালায়।

এসময় চোরাচালানীরা বিজিবি’র উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলে পরিত্যাক্ত অবস্থায় ৩৩৭ টি ভারতীয় উন্নত মানের শাড়ি, ৫০ টি ভারতীয় থ্রি-পিস, ১০০ টি ভারতীয় পাঞ্জাবী, ১ হাজার ১৫০ টি চশমা, ১১০ টি ভারতীয় ইনজেকশন, ৯০০ টি এবিডি ট্যাবলেট, ২০ হাজার টি সিটিজা ট্যাবলেট, ২ হাজার ৪০০ টি ই¯পান ট্যাবলেট এবং ১০ হাজার টি অনাগ্রা ট্যাবলেট, ২ হাজার ১৬০ টি ভারতীয় পাইজিনা ট্যাবলেট, ৩০ হাজার পিস ড্যাপসন ট্যাবলেট, ৬ হাজার ৬০০ টি ডাইজক্সিন ট্যাবলেট এবং ১ হাজার টি সাইনোমাইসিন ক্যাপসুল জব্দ করেন। তিনি আরও জানান, জব্দকরা এসব মালামালের বাজার মূল্য ৩৯ লাখ ৭৬ হাজার ৯৪০ টাকা।






মন্তব্য চালু নেই