মেইন ম্যেনু

চুয়াডাঙ্গায় সজিব হত্যার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় চাঞ্চল্যকর স্কুলছাত্র সজিব অপহরণ, হত্যা, গুমের মামলার প্রধান আসামি রাকিবুল ইসলাম মেম্বর (২৮) র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। রবিবার রাত আড়াইটার দিকে দামুড়হুদা উপজেলার গোবিন্দপুর গ্রামের একটি আমবাগানে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি দেশীয় শাটারগান, দুই রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহত রাকিবুল ইসলাম মেম্বর চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া গ্রামের ইমান আলীর ছেলে।

ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের উপ-পরিচালক মেজর মনির আহমেদ জানান, দামুড়হুদায় চাঞ্চল্যকর হত্যকাণ্ডের প্রধান আসামি ছিল রাকিবুল। ঘটনার পর থেকেই আত্মগোপনে ছিল সে।

রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় তাকে গ্রেপ্তার করতে অভিযান চালায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি চালায় রাকিবুল ও তার সহযোগীরা। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে গুরতর আহত হন রাকিবুল। পরে পরিস্থিতি শান্ত হলে তাকে উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

গত ২৯ জুলাই দামুড়হুদা উপজেলা চত্বর থেকে স্কুলছাত্র সজিবকে অপহরণ করা হয়। ঘটনার এক মাস দুই দিন পর চুয়াডাঙ্গা শহরের সিএন্ডপি পাড়ার একটি বাড়ির ম্যানেহাল থেকে র‌্যাব সজিবের গলিত লাশ উদ্ধার করে। এ ঘটনার পর নিহতের মামা আব্দুল হালিম চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার রাকিবুলসহ ৬ জনকে আসামি করে মামলা করে।






মন্তব্য চালু নেই