মেইন ম্যেনু

চুয়াডাঙ্গায় ১ হাজার ৩৩৫ কৃষক বিনামূলে সার বীজ ও নগদ টাকা পেলেন

শামীম রেজা, জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ১ হাজার ৩৩৫ কৃষককে বিনামূল্যে উফশী আউশ ধানের বীজ, বিভিন্ন ধরণের সার ও নগদ অর্থ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় চুয়াডাঙ্গা সদর উপজেলা চত্বরে বীজ, সার ও নগদ টাকা বিতরণ করা হয়। চুয়াডাঙ্গা সদর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এ উপলক্ষে এক কৃষি সমাবেশের আয়োজন করে। সমাবেশে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

চুয়াডাঙ্গা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক নির্মল কুমা দে, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম মামনুজ্জামান ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আজিজুল হক হযরত। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা তালহা জুবাইর মাসরুর।

প্রসঙ্গত, কৃষি মন্ত্রাণালয় দেশের ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের খরিফ-১ মৌসুমে উফশী ও নেরিকা আউশ আবাদ বৃদ্ধির প্রনোদনা হিসেবে সারা দেশে প্রায় আড়াই লাখ কৃষকের মধ্যে বিনামূল্যে উফশী আউশ ধানের বীজ, ইউরিয়া, ডিএপি ও এমওপি সার এবং নগদ চার শত করে টাকা প্রদান শুরু করেছে।






মন্তব্য চালু নেই