মেইন ম্যেনু

চেন্নাই দুর্গতদের পাশে তেলেগু তারকারা

চেন্নাইয়ে বন্যা দুর্গতদের সাহায্যের জন্য এগিয়ে এসেছেন অনেক ভারতীয় তারকা। গতকাল ক্ষতিগ্রস্থ এলাকা তামিল নাড়ুতে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির দুজন সুপারহিট নায়ক আল্লু অর্জুন পঁচিশ লাখ রুপি এবং মহেশ বাবু দশ লাখ রুপি প্রদানের ঘোষণা দেন।

তেলেগু তারকা আল্লু অর্জুন তাঁর টুইটার পেজে লিখেছেন, ‘চেন্নাইয়ের বন্যা আক্রান্ত এলাকায় ২৫ লাখ রুপি দান করছি। আমার জীবনের ১৮ বছর কাটিয়েছি এই এলাকায়। আমি চেন্নাই শহরকে ভালোবাসি’।
আরেক অভিনেতা কল্যাণরাম তামিল নাড়ুর প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ডে ৫ লাখ রুপি দান করেছেন। রবি তেজা বলেছেন, তিনিও সেখানে ৫ লাখ রুপি দিতে চান।

বন্যা বিধ্বস্ত রাজ্যে অভিনেতা বরুণ তেজ ৩ লাখ এবং সম্পুরনেশ বাবু ৫০ হাজার রুপি দিয়েছেন। সাই ধরম তেজ ক্ষতিগ্রস্থ লোকদের ৩ লাখ রুপি মূল্যের খাবার ও প্রয়োজনীয় ওষুধ দেবেন বলে জানিয়েছেন। সন্দীপ কিষান নিজের চেন্নাইয়ের বাড়ি থেকে পাঁচ হাজার প্যাকেট খাবার পাঠিয়েছেন সেখানে।

রবি তেজা টুইট বার্তায় লিখেছেন, ‘আমি চেন্নাইয়ের এই প্রাকৃতিক দুর্যোগের ঘটনায় শোকাহত। আমি যতটুকু পেরেছি, সাহায্য করেছি। আরও সাহায্য প্রয়োজন। তাই সবাইকে দেশের ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াবার জন্য অনুরোধ করছি’।






মন্তব্য চালু নেই