মেইন ম্যেনু

চোর ধরিয়ে দিলেই একবছর পিৎজা খাওয়া ফ্রি!

চোর ধরিয়ে দিলেই একবছরের জন্য ফ্রিতে পিৎজা খাওয়া যাবে। কি, চকমে গেলেন? না, চমকে যাওয়ার মতো কিছু নেই। ঘটনাটি একেবারে সত্য। বর্তমানের চোরের উপদ্রব বাড়ার কারণেই আমেরিকার একটি রেস্তোরাঁয় এমনই একটি অফার দিয়েছে। কর্তৃপক্ষের কাথা অনুযায়ি চোর ধরিয়ে দিলেই এই রেস্তোরাঁয় এসে একবছর ফ্রিতে পিৎজা খেতে পারবেন।

আমেরিকার ডেনভারে ‘কাওস পিৎজেরিয়া’ এমন একটি বিজ্ঞাপন দিয়েছেন। কারণ সেই স্থানের চোরের উপদ্রব খুব বেশি পরিমানে বেড়ে যাওয়ায় এই অফার ঘোষণা করেছেন রেস্তোরাঁটি। গত বেশ কয়েকদিন ধরেই চোরের উৎপাতে নাজেহাল রেস্তোরাঁ কর্তৃপক্ষ। নানা অজুহাতে তারা পিৎজা থেকে ডলার, সবই চুরি করে নিয়ে যাচ্ছে রেস্তোরাঁ থেকে। চোরদের মধ্যে কেউ খদ্দের সেজে আসে আবার কেউ মেয়োনিজের পাইকারি দেওয়ার ভান করে আসে।

তবে সম্প্রতি যে চুরিটি হয়েছে, তার পরে কর্তৃপক্ষ আর শুধুমাত্র পুলিশের ভরসা করে থাকতে পারছেন না। সম্প্রতি কয়েক হাজার ডলার নিয়ে পালিয়ে গিয়েছে সেই চোর। কর্তৃপক্ষ তার পরেই ঘোষণা করেন, চোর ধরিয়ে দিয়ে যিনি পুলিশকে সাহায্য করবেন, তাকে একবছর ধরে বিনা পয়সায় পিৎজা খাওয়ানো হবে।

পিৎজা জয়েন্টটির মালিক প্যাট্রিক হোয়াইট বলেছেন, ‘সিসিটিভি-তে ছিঁচকে চুরি ধরা পড়ত। পুলিশকেও জানাতাম। কিন্তু ব্যাপারটা আর ছোটখাটো পর্যায়ে নেই। এবারে রীতিমতো লুঠ করা হয়েছে। আমার দোকানে মহিলা কর্মীর সংখ্যাই বেশি। তারা নিরাপত্তাহীনতায় ভুগছেন। ফলে আমাকেও একটা কিছু করতে হত। সে কারণেই এই সিদ্ধান্ত নিয়েছি।’






মন্তব্য চালু নেই