মেইন ম্যেনু

চেয়ারম্যানের ভোট প্রকাশ্যে, মেম্বার গোপনে

ময়মনসিংহ: ভোট দিতে কেন্দ্রে যাচ্ছেন ভোটাররা। ভোটও দিচ্ছেন। কিন্তু সেটি আর গোপন ভোট নয়, দিতে হচ্ছে চেয়ারম্যান প্রার্থীর সামনে। কিংবা যদি সামনে দিতে না চান তাহলে ব্যালটটি তুলে দিতে হবে তাদের হাতে, তারা আপনার সামনে সিল মারবেন তাদের প্রার্থীর প্রতীকে।

তবে গোপনে ভোট দেয়ার স্বাদ থেকে ভোটারদের একেবারেই বঞ্চিত করছে না তারা। মেম্বার প্রার্থীর ব্যালটে গোপনেই ভোট দিতে পারছে ভোটাররা।

জেলার গফরগাঁও উপজেলার চরআলগি ইউনিয়নের চরআলগি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটের এই ব্যবস্থা করেছেন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর লোকজন।

সকালের দিকে সরেজমিনে দেখা যায়, ভোটাররা ঢোকার পর আওয়ামী লীগের প্রার্থীর কর্মীরা চেয়ারম্যান পদের ব্যালটটি নিয়ে নিজেরাই নৌকায় ভোট দিচ্ছেন। কেউ যদি নিজে দিতে চায় তাহলে সিল মারতে হচ্ছে তাদের সামনে এবং সেটা নৌকা প্রতীকে।

আওয়ামী লীগের কর্মী-সমর্থকদের প্রকাশ্যে ভোট দেওয়ার বিষয়ে জানতে চাইলে চরআলগি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মীর আবদুস সালাম এড়িয়ে যান। কেন্দ্রে বিএনপির প্রার্থী না থাকার বিষয়ে তিনি বলেন, “আমরা সব প্রার্থীকেই এজেন্ট দিতে বলেছি। না এলে কী করব।’

একই চিত্র দেখা যায় বারবাড়ীয়া ইউনিয়নের মাইজহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে। ভোটকক্ষের ভেতরে থেকেই নারী ভোটারদের কাছ থেকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা ব্যালট নিয়ে নিজেরা সিল দিচ্ছেন।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় ১৫টি ইউনিয়নে আজ ভোট হচ্ছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই