মেইন ম্যেনু

চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থককে কুপিয়ে জখম

ঝিনাইদহে এক চেয়ারম্যান পদপ্রার্থীর সমর্থককে কুপিয়ে আহত করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের পশ্চিম বালিয়াডাংগা বাজারে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম আকবর আলী শেখ (২৮)। তিনি বিএনপি সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী শাহজাজান আলীর সর্মথক। গুরুতর আহত আকবর আলীকে কোটচাঁদপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক রাকিবুল হাসান জানান, আকবর আলীর পিঠে ও শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয়েছে। তাঁর অবস্থা গুরুতর বলেও জানান চিকিৎসক।

আকবর আলীর পরিবারের সদস্যদের দাবি, বাজারের কাছের মসজিদে নামাজ শেষে বাজারের দিকে আসছিলেন তিনি। এমন সময় শাহজাজান আলীর প্রতিপক্ষ আওয়ামী লীগের চেয়ারম্যান পদপ্রার্থী সনোয়ার হোসেন চানার সাত-আটজন সমর্থক তাঁকে ঘিরে ফেলে এবং ধারালো অস্ত্র দিয়ে কোপায়। পরে আহত আকবরকে ফেলে রেখে চলে যায় তারা।

এদিকে সংঘর্ষের খবর পাওয়ার পর রাত পৌনে ১০টার দিকে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ধরনের কোন ঘটনার খবর পাননি তিনি । পরে খোঁজ নিয়ে জানাবেন বলে বলেন তিনি । রাত সাড়ে ১১টার দিকে ফের যোগাযোগ করা হলে ওসি জানান, গ্রামের দুই মেম্বর পদপ্রার্থীর সমর্থকদের মধ্যে ঘটনাটি ঘটেছে । এতে আকবর নামের এক জন আহত হয়েছে বলে খবর পেয়েছেন তিনি।

ঘটনার পর এলাকায় আইনশৃঙ্খলাবাহিনীর টহল বাড়ানো হয়েছে ।






মন্তব্য চালু নেই