মেইন ম্যেনু

ছক্কা হাঁকিয়ে স্টেডিয়ামের গ্লাস ভাঙলেন সাকিব

টি-টোয়েন্টি ক্রিকেটে দুনিয়া মাতান সাকিব আল হাসান। ব্যাটিংয়ে না পারলে পুষিয়ে দেন বোলিংয়ে। এবার জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে নিজেকে আরো প্রস্তুত করে নিচ্ছেন সাকিব। ২০ ওভারের ম্যাচে চার-ছক্কার দাপট দেখাতে হয়। আর রোববার অনুশীলনে তারই কিছুটা নমুনা দেখালেন অল রাউন্ডার সাকিব আল হাসান আর সৌম্য সরকার।

আবু নাসেরের প্যাভিলিয়ানের বামপাশে প্র্যাকটিস উইকেটে বোলিং মেশিন দিয়ে ব্যাটিং অনুশীলন করে উড়িয়ে মেরে আতঙ্ক ছড়িয়েছেন এ দুজন। শুরুটা করেন সৌম্য সরকার। ব্যাটিং অনুশীলন শুরুর কিছু সময় পরেই শুরু হয়ে যায় তার এই ঝড়। তার কয়েকটি হুক শর্ট প্যাভিলিয়ান বিল্ডিংয়ে উড়ে এসে গ্লাসে পড়ে। নির্ধারিত স্থানে ছবি তুলছেন স্থির ও ভিডিও সাংবাদিকরা।

হঠাৎই একটা বল উড়ে এসে একটি টিভি ক্যামেরার উপর আছড়ে পরে। সৌম্যের পর ব্যাটিংয়ে আসেন সাকিব আল হাসান। সৌম্যের থেকেও বেশি আগ্রাসী ছিলেন এই অল রাউন্ডার। একের পর এর হুক শর্ট খেলতে থাকেন তিনি। এর মধ্যে বেশ কয়েকবার বল স্টেডিয়ামের বাইরে চলে যায়। আর পিছনের দিকে উড়িয়ে মেরে বল পাঠিয়ে দেন প্যাভিলিয়ানের গ্লাসে। সঙ্গে সঙ্গেই বড় একটা অংশ ভেঙে যায়। এরপর একই ধরনের শর্টে প্রেসিডেন্ট বক্স ও ভিআইপি গ্যালারির আরো চারটি গ্লাস ভাঙেন তিনি।






মন্তব্য চালু নেই