মেইন ম্যেনু

ছদ্মবেশী রোনালদোর এ কী কাণ্ড! (ভিডিও)

ক্রিস্টিয়ানো রোনালদো রাস্তায় নামবেন, আর তাকে ঘিরে ভক্ত-সমর্থকদের জটলা তৈরি হবে না, তা কী করে হয়? বিশ্বাস করুন আর নাই করুন। রোনালদো রাস্তায় নামলেও তাকে নিয়ে মানুষের মধ্যে কোনো উৎসাহ কাজ করেনি। স্পেনের রাজধানী মাদ্রিদের রাস্তায় অনেকক্ষণ ধরে ফুটবল নিয়ে নানান কসরত করেন রিয়াল মাদ্রিদ তারকা। কিন্তু কেউ তাকে পাত্তাই দেয়নি!

ঘটনা আসলে ভিন্ন। ক্রিস্টিয়ানো রোনালদো একটি পার্লার থেকে ক্লিন শেভ হন। এরপর গোঁফ-দাড়ি লাগান। সেখান থেকে বেরিয়ে একটি কুকুর সঙ্গে নিয়ে মাদ্রিদের রাস্তায় আসেন। কুকুরটিকে চেয়ারের সঙ্গে বেঁধে রেখে ফুটবল নিয়ে প্রদর্শনী শুরু করেন। তখন সময় বিকেল ২টা বেজে ৭ মিনিট। অনেককেই তিনি তার সঙ্গে খেলানোর চেষ্টা করেন। বেশিরভাগ মানুষই তাকে এড়িয়ে যায়। কেউ কেউ তার সঙ্গে সামান্য সময়ের জন্য খেলেও। এভাবে সে বেলা ৩টা ১ মিনিট পর্যন্ত ফুটবল খেলেন। শেষ সময়ে একটি বাচ্চা ছেলের সঙ্গে খেলেন।

হঠাৎ রোনালদো বলটি তুলে নেন। পকেট থেকে মার্কার বের করে সেটাতে অটোগ্রাফ দেন। বাচ্চা ছেলেটি তাকিয়ে তাকিয়ে দেখছিল। হঠাৎ রোনালদো তার গোঁফ দাড়ি খুলে ফেলেন। ছেলেটি বেশ অবাক হয়। সঙ্গে সঙ্গে রোনালদোকে ঘিরে জটলা পাকাতে শুরু করে ভক্ত-সমর্থকরা। তাদের আবদার মিটিয়ে এক সময় রোনালদো চলে যান।

আসলে ভক্ত-সমর্থকদের চমকে দিতেই এমন বেশ ধারণ করেন বিশ্বসেরা এই ফুটবলার।






মন্তব্য চালু নেই