মেইন ম্যেনু

‘ছাত্র সমাজের ওপর মানুষের আস্থা নেই’

বর্তমানে দেশের ছাত্র সমাজের ওপর সাধারণ মানুষের কোন আস্থা নেই বলে দু:খ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

আর তাই তিনি ছাত্র ও যুবসমাজকে বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তোলার আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, আমরা যখন ছাত্র ছিলাম, তখন ছাত্রদের ওপর সাধারণ মানুষের আস্থা ছিল। কিন্তু দুঃখের বিষয় সেই আস্থা ও বিশ্বাস এখন যেকোন কারণবশত সাধারণ মানুষের মধ্যে নেই।

সোমবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট অব বাংলাদেশ মিলনায়তনে ঢাকা জেলা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

বেনজির আহমেদের সভাপতিত্বে ও মাহবুবুর রহমানের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, আহমদ হোসেন, আব্দুল মান্নান খান, আসাদুজ্জামান খান কামাল, অ্যাডভোকেট কামরুল ইসলাম, নসরুল হামিদ, মিসেস হাসিনা-দৌলা, আব্দুল মালেক প্রমুখ।

নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফ বলেন, এখন আমাদের ছাত্র ও যুবসমাজকে নতুনভাবে গড়ে তুলতে হবে। তাদেরকে গঠনমূলক কাজে লাগাতে হবে।

তিনি বলেন, আমরা কথায় কথায় বলি, ছাত্র ও যুবসামজ আমাদের ভবিষ্যৎ। এজন্য এখন যারা যুবক ও ছাত্রসমাজ, তাদেরকে ভবিষ্যতের জন্য গড়ে তুলতে না পারি তাহলে আমাদের ভবিষ্যত হবে অন্ধকার। একারণে তাদেরকে বঙ্গববন্ধুর ত্যাগ তিতিক্ষায় গড়ে তুলতে হবে। বঙ্গবন্ধুর আদর্শের সাথে পরিচয় করে দিতে হবে।






মন্তব্য চালু নেই