মেইন ম্যেনু

ছাদ থেকে লাফিয়ে তিতাস কর্মকর্তার আত্মহত্যা

রাজধানীর বনশ্রী এলাকায় পাঁচতলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়ে মনির হোসেন (৫৫) নামে তিতাস গ্যাসের এক কর্মকর্তা আত্মহত্যা করেছেন। তিনি তিতাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের প্ল্যানিং কর্মকর্তা হিসেবে কাওরানবাজার কার্যালয়ে কর্মরত ছিলেন।

মঙ্গলবার দুপুরে খিলগাঁও দক্ষিণ বনশ্রীর ই ব্লকের ১৯৬ নম্বরে তার ভাইয়ের মেয়ের বাসার ছাদ থেকে তিনি লাফ দেন।

নিহতের ভাতিজা আলমাস হোসেন বাংলামেইলকে জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মনির হোসেন বনশ্রী ই ব্লকের ১৯৬ নম্বরে তার ভাতিজি শাহানা বেগমের বাসায় গিয়ে হঠাৎ বাসার পাঁচতলার ছাদ ওঠেন এবং সেখান থেকে লাফ দেন। পরে আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত্য ঘোষণা করে।

আলমাস জানান, তার চাচা মনির হোসেনের কাছে কিছু লোক টাকা পেতেন। এসব পাওনা টাকা নিয়ে কয়েকদিন আগে চাচার কর্মস্থলে তিতাসের ডিজিএমের সঙ্গে পাওনাদের একটি বৈঠক হয়। সেই বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী তার চাচা পাওনাদারদের ১০ লাখ টাকার একটি চেক দেন। হয়তো এ ঘটনায় অভিমান করে আত্মহত্যার পথ বেঁচে নিয়েছেন তিনি।

আলমাস আরো জানান, তার চাচার বাসাও দক্ষিণ বনশ্রী এলাকাতেই। তার এক ছেলে ও এক মেয়ে আছে। গ্রামের বাড়ি কুমিল্লার জেলার মুরাদনগন উপজেলার হায়দারাবাদ গ্রামে।






মন্তব্য চালু নেই