মেইন ম্যেনু

ছেলের জন্য দৌড়ালেন কাজল

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কাজল এখনো অভিনয়ের চেয়ে সংসার সামলানোটাই উপভোগ করেন বেশি। তাইতো দেখা গেল স্বামী অজয়ের ফোনে ছেলের অসুস্থতার খবর পেয়ে ১২ ডিসেম্বর একটি সংবাদ সম্মেলনের মাঝখান থেকেই উঠে গেলেন কাজল।

জানা গেছে, ছোট বোন তানিশা মূখার্জির সিনেমায় অভিনয় নিয়ে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছিল। সেখানে উপস্থিত ছিলো অনেক তারকা, কথা বলছিলেন কাজল। সংবাদসম্মেলন চলাকালিন মাঝখানে একটি ফোন আসে কাজলের মোবাইলে। মোবাইলে কথা বলার সময় কাজলের মধ্যে কোনো পরিবর্তন দেখা না গেলেও একটু পরেই সংবাদ সম্মেলন থামিয়ে বের হয়ে যান তিনি। এ সময় অনেকে কারণ জানতে চাইলেও কাউকে কিছু বলেননি তিনি। এমনকি সন্ধ্যায় আরো যত পরিকল্পনা ছিল সবগুলোই বাদ দেন।

তারপর তাড়াহুড়ো করে ড্রাইভারকে ফোন দেন কাজল। এসময় তাকে একটু কাঁদো কাঁদো দেখা যায়। এমনকি ড্রাইভারকে সরিয়ে নিজেই দ্রুত গাড়ি চালিয়ে চলে যান। যদিও পরবর্তীতে জানা যায়, সংবাদ সম্মেলন চলাকালে কাজলের কাছে স্বামী অজয় দেবগনের ফোন এসেছিলো। সে ফোনে তিনি কাজলকে ছেলের অসুস্থ হওয়ার খবরটি জানিয়ে ছিলেন। কারণ বাড়ি থেকে কাজল সংবাদ সম্মেলনে যোগ দিতে আসার পরেই তাদের ছেলে যোগ অসুস্থ হয়ে যায়। তার শরীরে প্রচণ্ড জ্বর চলে আসায় দ্রুত কিছু না বোঝে অজয় ফোনে কাজলকে চলে আসতে বলেছিল বলে জানিয়েছে তাদের পারিবারিক সূত্র।






মন্তব্য চালু নেই