মেইন ম্যেনু

ছেলের বিষয়ে স্বামীর সঙ্গে বিরোধ মিটিয়ে ফেলতে চান ম্যাডোনা

পপ সম্রাজ্ঞী ম্যাডোনা তাদের ছেলে রোকোর হেফাজতের বিষয় নিয়ে সাবেক স্বামীর সঙ্গে বিরোধ মিটিয়ে ফেলতে চান। রোকো কার সঙ্গে থাকবে এই নিয়ে স্বামীর সঙ্গে তার আইনি লড়াই চলছে।

ম্যাডোনার আইনজীবীরা যুক্তরাজ্যের হাই কোর্টে একথা জানান। মার্কিন এই পপ মেগাস্টারের আইনজীবী বিচারক অ্যালিস্টেইর ম্যাকডোনাল্ডকে বলেন, লন্ডনের একটি আদালতে তার (ম্যাডোনা) স্বামী ব্রিটিশ চলচ্চিত্র পরিচালক গুই রিচির সঙ্গে তাদের ১৫ বছরের ছেলেকে নিয়ে যে আইনী লড়াই চলছে তিনি তা মিটিয়ে ফেলতে চাইছেন।

নিউইয়র্কেও সাবেক এই দম্পতি একই ধরনের মামলায় জড়িয়ে পড়েন। ম্যাকডোনাল্ড শুক্রবার শুনানি শেষ করেছেন। এখন এই মামলাটি বন্ধ করে দেয়া হবে নাকি রোকোর কল্যাণে কোন সিদ্ধান্ত নিতে হবে সে ব্যাপারে ইংলিশ হাই কোর্টকে সিদ্ধান্ত নিতে হবে। ডিসেম্বরে নিউইয়র্কের একটি আদালতের বিচারক রোকোকে যুক্তরাষ্ট্রে পাঠানোর জন্য তার বাবা রিচিকে নির্দেশ দিয়েছে। কিশোরটি তার সঙ্গে বা মায়ের বাড়িতে থাকার পরিবর্তে লন্ডনে যাওয়ার সিদ্ধান্ত নেয়ার পর আদালত এই নির্দেশ দেয়।

রিচি শুনানির সময় লন্ডন কোর্টে হাজির ছিলেন। এ সময় ম্যাডোনা অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে গান গাইছিলেন। রিচির আইনজীবী অ্যালেক্স ভারডেন বলেন, যেহেতু এই বিরোধ ও আইনি লড়াই শুরু হওয়ার পর থেকে সাবেক এই দম্পতি ব্যস্ততার কারণে ‘একই সময়ে একই স্থানে’ থাকতে পারেননি তাই রিচি লন্ডনে তাদের মধ্যে একটি বৈঠকের প্রস্তাব দিয়েছেন।






মন্তব্য চালু নেই